৩৬০০ টাকা ডিসকাউন্ট সহ আজ থেকে ভারতে সেল শুরু হল iPhone SE 2020 এর

Published on:

অবশেষে ভারতে সেল শুরু হল iPhone SE 2020 এর। আজ দুপুর ১২ টায় এই ফোনের সেল শুরু হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে কোম্পানি Apple iPhone SE 2020 এর উপর ৩,৬০০ টাকা ডিসকাউন্ট অফার করছে। ফোনটি কালো, সাদা ও লাল রঙে পাওয়া যাবে। আসুন জেনে নিই এই ফোনের দাম, অফার ও স্পেসিফিকেশন জেনে নিই।

iPhone SE 2020: দাম ও অফার :

Apple এর এই ফোনের দাম শুরু হয়েছে ৪২,৫০০ টাকা থেকে। এই দাম ফোনটির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এছাড়াও iPhone SE 2020 ফোনটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ মডেলে পাওয়া যাবে। যাদের দাম যথাক্রমে ৪৭,৮০০ ও ৫৮,৩০০ টাকা। এই প্রত্যেকটি মডেলের উপর এইচডিএফসি ক্রেডিট কার্ড গ্রাহকরা ৩,৬০০ টাকা ডিসকাউন্ট পাবে।

iPhone SE 2020: স্পেসিফিকেশন

ডুয়েল সিমের এই ফোনে ৪.৭ ইঞ্চি রেটিনা এইচডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি মেটাল বডির সাথে এসেছে। ডিসপ্লেতে ডলবি ভিশন ও এইচডিআর ১০ প্লেব্যাক সাপোর্ট করবে। দ্রুত কাজ করার জন্য এখানে হেপটিক টাচ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন এ ১৩ বায়োনিক প্রসেসর। এছাড়াও আছে ৩ জিবি র‌্যাম। তবে ফোনটি ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ১২ মেগাপিক্সেল সেন্সর সহ সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। এর অ্যাপারচার এফ/১.৮। আবার সামনে এফ/২.২ অ্যাপারচার সহ ৭ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ওয়াই-ফাই ৬ সহ ফোনটি আইওএস ১৩ অপারেটিং সিস্টেমে চলে। কোম্পানি তরফে জানানো হয়েছে এতে ১,৮২১ এমএএইচ বিল্ট ইন ব্যাটারি ব্যবহার করেছে। যার দ্বারা ৪০ ঘন্টা অডিও শোনা যাবে বলে দাবি করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥