Apple আনছে চমকপ্রদ সাবস্ক্রিপশন প্ল্যান; সস্তায় ধরাছোঁয়ার মধ্যে পাবেন iPhone, iPad জাতীয় ডিভাইস

Published on:

এমনিতে মার্কিনি সংস্থা Apple (অ্যাপল)-এর আইফোন (iPhone) বা আইপ্যাড (iPad) জাতীয় ডিভাইস কেনার ইচ্ছা থাকলেও, এগুলির চড়া দামের কারণে অনেকের সাধ সাধ্যে কুলায় না! কিন্তু এবার সংস্থাটি এমন একটি নতুন পরিষেবা আনতে চলেছে, যার পরে প্রত্যেকের হাতেই সম্ভবত একটি দামি আইফোন এবং অ্যাপল ডিভাইস থাকবে। হ্যাঁ! ঠিকই পড়েছেন। আসলে Apple কোম্পানি খুব শীঘ্রই তাদের আইফোন এবং আইপ্যাডের জন্য মাসিক সাবস্ক্রিপশন মডেল আনতে যাচ্ছে, যার মাধ্যমে আপনি খুব কম টাকায় দামি আইফোন ব্যবহার করতে পারবেন। কীভাবে? আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই…

সাবস্ক্রিপশনে মিলবে iPhone এবং iPad মডেল

রিপোর্ট অনুযায়ী, টেক জায়ান্ট অ্যাপল বর্তমানে একটি নতুন সাবস্ক্রিপশন পরিষেবা নিয়ে কাজ করছে। অর্থাৎ খুব শীঘ্রই আপনারা সাবস্ক্রিপশনের ভিত্তিতে আইফোন কিনতে পারবেন; ঠিক যেমন অ্যাপল মিউজিক, অ্যাপল টিভি প্লাস, অ্যাপল ফিটনেস প্লাস এবং অ্যাপল আর্কেডের মতো সফ্টওয়্যার পরিষেবাগুলি সাবস্ক্রিপশন হিসাবে কেনা যায়।

কেন এই সাবস্ক্রিপশন প্ল্যান আনছে Apple?

সময়ের সাথে সাবস্ক্রিপশন ভিত্তিক পরিষেবা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। সেক্ষেত্রে এই ডিজিটাল সাফল্য দেখেই এখন অ্যাপলও তাদের সাবস্ক্রিপশন প্ল্যান আনতে চলেছে বলে মনে হচ্ছে যেখানে এককালীন টাকা পেমেন্ট বা ইএমআই ভরার প্রয়োজন থাকবে না।

এই প্রসঙ্গে বলে রাখি, আপনি যত দামী বা সস্তা অ্যাপল প্ল্যান নেবেন সেই অনুযায়ী আপনি অ্যাপলের আইফোন পাবেন। অর্থাৎ আপনার সাবস্ক্রিপশন প্ল্যান অনুযায়ী মডেল বেছে নিতে পারবেন। আপনার সাবস্ক্রিপশন ফি, আইফোনের খরচের একটি অংশও কভার করবে। সেক্ষেত্রে এই সাবস্ক্রিপশন প্ল্যান পরিষেবা সম্পর্কে কোম্পানির তরফ থেকে কোনো অফিসিয়াল বিবৃতি আসেনি, তবে রিপোর্ট বলছে এই পরিষেবাটি চলতি বছরের শেষ নাগাদ চালু হতে পারে।

সঙ্গে থাকুন ➥