বাইক খুঁজছেন? সস্তায় বাজারে এল Bajaj Platina 100 ES এর নতুন মডেল

Avatar

Published on:

বাজাজ অটো (Bajaj Auto) ১০২ সিসি কমিউটার বাইক Platina 100 ES (Electrick Start)-এর নতুন ভার্সন আজ লঞ্চ করলো নতুন বাইকটি প্ল্যাটিনা ব্র্যান্ডের ‘Comfortec’ প্রযুক্তির সঙ্গে এসেছে। বাজাজ প্লাটিনা ১০০ ইএস-র নয়া ভার্সনের দাম রাখা হয়েছে ৫৩,২৯০ টাকা (এক্স-শোরুম দিল্লি), যা রেগুলার ভার্সনের থেকে প্রায় ৮০০ টাকা বেশি।

নতুন বাজাজ প্ল্যাটিনা ১০০ ইএস মোটরবাইকে থাকছে স্প্রিং-অন-স্প্রিং সাসপেনশন যা দীর্ঘ ভ্রমণে আরও আরাম দেওয়ার প্রতিশ্রুতি দেয়। বাইকটির চাকা টিউবলেস টায়ারে সজ্জিত থাকায় চালক নিরাপদভাবে এবং ঝঞ্ঝাট মুক্ত হয়ে সওয়ারি করতে পারবেন।

মোটরবাইকটিকে শক্তি জোগাবে ১০২ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন, যেটি ৭,৫০০ আরপিএম গতিতে সর্বাধিক ৭.৯ পিএস পাওয়ার এবং ৫,৫০০ আরপিএমে সর্বোচ্চ ৮.৩৪ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। আরও ভাল দৃশ্যমানতার জন্য বাইকে থাকছে নতুন রিয়ারভিউ মিরর।

এছাড়া Bajaj Platina 100 ES মোটরবাইকের মূল ফিচারগুলির মধ্যে আছে টিউবলেস টায়ার, ২০  শতাংশ দীর্ঘ ফ্রন্ট এবং রিয়ার সাসপেনশন, এলইডি ডিআরএল হেডল্যাম্প, ওয়াইড রাবার ফুটপ্যাডস। বাইকটি ককটেল ওয়াইন রেড এবং সিলভার হাইলাইটের সাথে ইবোনি ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥