মাত্র ৬০০ টাকার‌ কমে সেরা হেডফোনগুলি দেখে নিন, রয়েছে নয়েজ ক্যান্সেলশন ফিচার

Avatar

Published on:

সুরের মাদকতায় মন্ত্রমুগ্ধ মানুষরা বাড়িতে থাকুক বা অফিসে, সাথে একটি হেডফোন সর্বদাই বয়ে নিয়ে বেড়ান। কিন্তু হেডফোনের মান যদি ভালো না হয় তবে, তাতে গান শুনেও পরিতৃপ্তি অনুভব করা যাবে না। তাই আজ আমরা এমন কয়েকটি লেটেস্ট হেডফোনের খোঁজ দেব, যেগুলি উৎকর্ষমানের সাউন্ড কোয়ালিটি ও ডিপ ব্যাস অফার করার মাধ্যমে আপনাদের গান শোনার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। আর এগুলির দাম ৬০০ টাকার নিচে থাকায়, পকেটে চাপ পড়ার কোনো সম্ভাবনাও থাকছে না। তাহলে চলুন ৬০০ টাকার কমে কয়েক হেডফোনের নাম ও এদের বিশেষত্ব জেনে নিই…

Gizmore Giz Headphones: ৫৯৯ টাকা (৪০% ডিসকাউন্টের পর)

গিজমোর গিজ হেডফোনটি ‘হাই-ফাই’ কোয়ালিটির স্টেরিও সাউন্ড সরবরাহ করে। এতে থাকা এইচডি মাইক্রোফোনের সাহায্যে ইউজাররা হ্যান্ডস-ফ্রি মোডে ভয়েস কলের উত্তর দিতে পারবেন এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার ব্যবহার করতে পারবেন। এই অডিও ডিভাইসে ৪০ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার আছে, যা উৎকর্ষমানের সাউন্ড অফার করবে।

G Bass Bluetooth Headphone: ৫০৬ টাকা (৭৬% ডিসকাউন্ট)

৬০০ টাকার কমে হেডফোন কিনতে চাইলে, এই মডেলটি বেশ ভালো বিকল্প হতে পারে। প্লাস ইয়ারপ্যাড যুক্ত এই হেডফোন দীর্ঘক্ষণ স্বাচ্ছন্দ্যের সাথে ব্যবহার যাবে। এটির সাউন্ড কোয়ালিটি উচ্চমানের। আর, এটি হলো একটি মাল্টি-কম্প্যাটিবল হেডসেট। তাই, একে স্মার্টফোন সহ অন্যান্য স্মার্ট গ্যাজেটের সাথে কানেক্ট করেও ব্যবহার করা যাবে।

Teconica Bluetooth Headphone: ৫৪৯ টাকা (৪৮% ডিসকাউন্ট)

মাল্টি-ফাঙ্কশন ডিজাইনের সাথে আসা এই হেডফোনে, ওয়্যারলেস কানেক্টিভিটি এবং এডিসি কার্ড সাপোর্ট পাওয়া যাবে। এটি ক্লিয়ার ব্যাস এবং সুপিরিয়র কোয়ালিটির সাউন্ড সরবরাহ করবে।

REEPUD Portable Sports Headphones: ৫৯৯ টাকা (৪০% ডিসকাউন্ট)

কম দামের মধ্যে যদি ভালো ফিচার যুক্ত একটি হেডসেট কিনতে চান তাহলে, রিপাড পোর্টেবল স্পোর্টস হেডফোনটি বেশ ভালো বিকল্প। এতে, এফএম রেডিও, হ্যান্ডস-ফ্রি কলিং, এসডি কার্ড সাপোর্ট পাওয়া যাবে। সাথে এটিকে স্মার্টফোনের সাথে কানেক্টও করা যাবে। উক্ত হেডফোনে একটি ৪০ মিমি ড্রাইভার আছে, যা উন্নত সাউন্ড এবং ডিপ ব্যাস অফার করবে। এটি ৪ ঘন্টা পর্যন্ত টক টাইম এবং ১০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ড-বাই টাইম সরবরাহ করবে।

Live Tech Ergonomical Designed Headphones: ৫৪৪ টাকা (৪৬% ডিসকাউন্ট)

এর্গোনমিক ওভার-ইয়ার ডিজাইনের সাথে আসা এই হেডফোনে, নয়েজ ক্যান্সেলেশন ফিচার বর্তমান। এতে, ভলিউম নিয়ন্ত্রণ করার জন্য প্যানেল থাকছে। সাথে হ্যান্ডস-ফ্রি ভয়েস কলিং এবং গেমিংয়ের জন্য একটি ইন-বিল্ট মাইক্রোফোনও পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥