গরম জল পেতে ইনস্ট্যান্ট ট্যাপ গিজার কিনবেন? Amazon-এর এই পাঁচটি মেশিন হতে পারে সেরা বিকল্প

Avatar

Published on:

এই শীতের সময়ে ঠাণ্ডা জল দিয়ে শাকসবজি বা বাসনপত্র ধোয়া খুব কঠিন। কারণ জল থেকে ঠান্ডা লাগার সম্ভাবনা তো থাকেই, তাছাড়া ঠাণ্ডা জল দিয়ে এই জিনিসগুলো ভালোভাবে পরিষ্কারও হয় না। এমন পরিস্থিতিতে, রান্নাঘরের কাজে যদি গরম জলের প্রয়োজন হয়, তাহলে তাৎক্ষণিক ট্যাপ হিটার একটি ভাল বিকল্প হতে পারে। যারা জানেন না তাদের বলি, ট্যাপ হিটার এমন একটি ইলেকট্রনিক মেশিন যা সরাসরি ট্যাপে প্লাগ করে এবং কয়েক সেকেন্ডের মধ্যে গরম জল দেয়। আবার এটির দাম সাধারণ গিজারের চেয়ে কম। সেক্ষেত্রে আগ্রহীরা এই ইনস্ট্যান্ট ট্যাপ গিজারগুলি ওয়াশ বেসিন বা বাথরুমের কলেও ইনস্টল করতে পারবেন। আর এর সাহায্যে ব্রাশ, মুখ ধোওয়া ও চানের জন্য সঙ্গে সঙ্গে গরম জল পাওয়া যাবে। আসুন এখন Amazon India-য় উপলব্ধ ভালো মানের কয়েকটি ইন্সট্যান্ট ট্যাপ গিজার সম্পর্কে জেনে নিই।

সেরা মানের ইন্সট্যান্ট ট্যাপ গিজারের ফিচার এবং দাম

TE Instant Electric Heating Hot and Cold Water Geyser Tap: এটি একটি আকর্ষণীয়ভাবে ডিজাইন করা ইনস্ট্যান্ট ট্যাপ গিজার। এটি হাই পিউরিটি কপার লাইনার উপাদান বহন করে এবং মাত্র ৩ থেকে ৫ সেকেন্ডের মধ্যে গরম জল দিতে শুরু করে। ফলত এটি রান্নাঘরের কল, ওয়াশ বেসিন বা বাথরুম – যে কোনো জায়গায় রাখা যাবে। এটির দাম পড়বে ১,৫৪৯ টাকা।

Instant Electric Water Heater Faucet Tap: এই ইনস্ট্যান্ট ট্যাপ গিজারের বাইরের বডি ABS ইঞ্জিনিয়ারিং প্লাস্টিক দিয়ে তৈরি। এটি জলরোধী, টেকসই এবং উচ্চ মানের ট্যাপ গিজার। এটিতে একটি ডিজিটাল ডিসপ্লেও রয়েছে। এবং এর সাহায্যেও কয়েক সেকেন্ডের মধ্যে গরম জল পাওয়া যায়। ঘরের রান্নাঘর, ওয়াশ বেসিন বা বাথরুম ছাড়াও অফিসের ওয়াশরুমের জন্যও এটি সেরা বিকল্প হবে। এই ইলেকট্রনিক্সটির দাম পড়বে ১,৪২৩ টাকা।

Water Geyser Water Heater Faucet Fast Heating Tap: আপনার বাড়িতে বা অফিসে তাৎক্ষণিক জল গরম করার এবং স্টাইলিং করার জন্য এটি একটি দুর্দান্ত ট্যাপ গিজার যা বেশ এটি টেকসই ও দীর্ঘস্থায়ী। এতে ওভার টেম্পারেচার প্রোটেকশন, টেম্পারেচার ডিসপ্লের মতো ফিচারও রয়েছে। তাছাড়া এটি গরম এবং ঠান্ডা জলের আউটপুট সামঞ্জস্য করার সুবিধা দেয়। এটি ইনস্টল করা সহজ এবং এর জন্য আলাদা স্থান প্রয়োজন হয় না। এটি কিনতে ১,৫৯৯ টাকা খরচা পড়বে।

NEXOMS Instant Heating Water Tap: এটি একটি বিদ্যুৎ সাশ্রয়ী, মসৃণ এবং টেকসই ট্যাপ গিজার যা আপনার রান্নাঘরের সিঙ্ক ট্যাপ বা ওয়াশ বেসিনে ব্যবহার করা যেতে পারে৷ এটি কয়েক সেকেন্ডের মধ্যে গরম জল সরবরাহ করে। তাছাড়া ২,৬৯৯ টাকা দামের এই গিজারের ইনস্টলেশন এবং মেন্টেনেন্স প্রসেস বেশ সহজ।

Instant Tankless Electric Hot Water Heater Tap: এটি আকর্ষণীয় ডিজাইনসহ ট্যাঙ্কবিহীন ট্যাপ হিটার। এটি মাত্র ৩ সেকেন্ডের মধ্যে গরম জল দেয়। নিরাপত্তার জন্য এতে অত্যন্ত সংবেদনশীল বিল্ট-ইন লিকেজ সুরক্ষা দেওয়া হয়েছে। তাছাড়া এটি জলরোধী, টেকসই এবং উচ্চ মানের উপাদান দিয়ে তৈরি। উল্লেখ্য, গিজারটি ৩,০০০ ওয়াট বিদ্যুৎ খরচ করে, যার কারণে এটি জলকে খুব দ্রুত গরম করে। এর মূল্য ১,৬৪০ টাকা।

সঙ্গে থাকুন ➥