সবথেকে বেশি মাইলেজ দেওয়া TVS Sports বাইকের ওপর দারুণ পুজো অফার

Published on:

অফারের দিক থেকে এই উৎসবের পার্বণে প্রতিদ্বন্দ্বীদের থেকে যেন কয়েক কদম এগিয়ে পা রাখছে TVS Motor। পুজোর মরশুম উপলক্ষে টিভিএসের প্রায় প্রত্যেকটি টু-হুইলার এবং স্কুটারের সাথে পাওয়া যাচ্ছে দারুণ অফার। এবার টিভিএস ভারতীয় বাজারে উপলব্ধ সবচেয়ে জ্বালানি সাশ্রয়ী মোটরবাইক হিসেবে পরিচিত Sport BS6-এর ওপর ফেস্টিভ অফারের ঘোষণা করলো। TVS Sports BS6 বাইকের সাথে আসা স্বল্প ডাউন পেমেন্ট, কম সুদের হার এবং আকর্ষণীয় ক্যাশব্যাক সত্যিই হাতছাড়া করার মতো নয়। আসুন একনজরে দেখে নেই এই বাইক কেনার সময় আপনি কি কি সুবিধা পেতে চলেছেন (শর্তাবলী প্রযোজ্য)।

পূজা অফারে ১১,১১১ টাকার ডাউন পেমেন্ট করেই TVS Sports BS6 কিনতে পাওয়া যাবে। আবার এর ইএমআই শুরু হচ্ছে ১,৫৫৫ টাকা থেকে। এবার ক্যাশব্যাক অফার প্রসঙ্গে আসা যাক। কোম্পানির তরফে জানানো হয়েছে Paytm এর মাধ্যমে ট্র্যানজাকশন করলে ৪,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। অপরদিকে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ।

টিভিএস স্পোর্টস দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ৷ কিক-স্টার্ট এবং সেল্ফ-স্টার্ট। কিক-স্টার্ট মডেলের বর্তমান দাম ৫৯,৮০০ (এক্স-শোরুম, কলকাতা)। এবং সেল্ফ স্টার্ট মডেল ৬১,৬২৫ টাকায় (এক্স-শোরুম, কলকাতা)। রঙের ক্ষেত্রেও পাওয়া যাচ্ছে অনেক বিকল্প। টিভিএস স্পোর্টস মার্কারি রেড, ভলক্যানো রেড, ব্ল্যাক রেড, হোয়াইট পার্পল, হোয়াইট রেড, ব্লু ব্ল্যাক এবং ব্ল্যাক গ্রীন কালারে কেনা যাবে।

এপ্রিলে টিভিএস Sports-এর BS6 ভার্সান লঞ্চ করেছিল। BS4 মডেলের সাথে তুলনা করলে BS6 মডেলটি আরো বড়ো ইঞ্জিনের সাথে এসেছে। সেইসঙ্গে বেড়েছে পাওয়ার এবং টর্কের পরিমান। Sports BS6 বাইকে রয়েছে ফুয়েল ইনজেকটেড ১০৯.৭ সিসি ইঞ্জিন। যা ৮.২ পিএস পাওয়ার এবং ৮.৭ এনএম টর্কের আউটপুট দেয়। নতুন এই ইকো থ্রাস্ট ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন BS4 মডেলের তুলনায় ১৫ শতাংশ বেশী ফুয়েল ইকোনমি অফার করে। খাতায় কলমে এর মাইলেজ ১০০ কিমি/লিটার। তবে ব্যবহার অনুযায়ী রোড কন্ডিশানে সেটা কমবেশী হতে পারে।

সম্প্রতি টিভিএস স্পোর্টস ১১০.১২ কিমি/লিটার অন-রোড মাইলেজ দিয়ে রেকর্ডও অর্জন করেছে। উল্লেখ্য, টিভিএস স্পোর্টস ইন্ডিয়ান বুক অফ রেকর্ডস এবং এশিয়ান বুক অফ রেকর্ডসে টানা দু’ই বছর ধরে ‘Highest fuel efficiency on-road’ খেতাবটি ধরে রেখেছে।

(অফারের শর্তাবলী এবং লভ্যতা বিষয়ক বিস্তারিত তথ্যের জন্য কোম্পানির ওয়েবসাইটে থাকা অথোরাইজড ডিলারদের সাথে যোগাযোগ করুন)

সঙ্গে থাকুন ➥