HomeTech NewsBGMI Awards 2024: গেমাররা পাবেন আকর্ষণীয় অ্যাওয়ার্ড, জলদি আপনার পছন্দের প্লেয়ারকে করুন...

BGMI Awards 2024: গেমাররা পাবেন আকর্ষণীয় অ্যাওয়ার্ড, জলদি আপনার পছন্দের প্লেয়ারকে করুন ভোট

ক্র্যাফটন জানিয়েছে যে খেলোয়াড়রা ইন-গেম মিশনগুলি সম্পন্ন করে টোকেন সংগ্রহ করতে পারে, যা তারা তাদের প্রিয় কন্টেন্ট ক্রিয়েটর বা গেমারদের ভোট দিতে ব্যবহার করতে পারবে।

জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (BGMI) এর ডেভেলপার সংস্থা, ক্র্যাফটন গত সপ্তাহে BGMI Awards 2024 এর ঘোষণা করেছে। এই বিশেষ ইন-গেম ইভেন্টে কনটেন্ট ক্রিয়েটর ও গেমারদের সবাইকে পুরস্কৃত করা হবে। গেমাররা প্রায় এক মাস ধরে চলা এই ইভেন্টে টোকেন জিততে পারবে এবং তাদের প্রিয় ক্রিয়েটর বা গেমারকে ভোট দিতে পারবে।

তিনটি বিভাগে BGMI ডেভেলপার সংস্থা দ্বারা পুরষ্কৃত করা হবে

জোয়াড ক্রিয়েটরস: এই বিভাগে সেই সমস্ত কন্টেন্ট ক্রিয়েটরদের পুরষ্কৃত করা হবে যারা বিনোদনমূলক এবং তথ্যপূর্ণ ভিডিও তৈরি করে।

ফ্যাশন জাঙ্কি: এই বিভাগে যারা ফ্যাশন এবং স্টাইলের দিকে মনোনিবেশ করে গেম খেলেন তারা পুরষ্কার পাবে।

ই-স্পোর্টস গেম চেঞ্জার: এই বিভাগে সেইসব পেশাদার খেলোয়াড় এবং দলগুলিকে পুরস্কৃত করা হবে যারা BGMI গেমিং কমিউনিটি তৈরিতে বড় অবদান রেখেছে।

টোকেনের মাধ্যমে ভোট দিতে পারবেন

ক্র্যাফটন জানিয়েছে যে খেলোয়াড়রা ইন-গেম মিশনগুলি সম্পন্ন করে টোকেন সংগ্রহ করতে পারে, যা তারা তাদের প্রিয় কন্টেন্ট ক্রিয়েটর বা গেমারদের ভোট দিতে ব্যবহার করতে পারবে। আগামী ১৫ জুলাই ২০২৪ তারিখে একটি অনলাইন ইভেন্টে পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। আপনি https://esports.battlegroundsmobileindia.com/ ওয়েবসাইটে ভোট সম্পর্কে আরও তথ্য জানতে পারবেন।

এই কন্টেন্ট ক্রিয়েটর ও গেমারদের নির্বাচিত করা হয়েছে

অনেক জনপ্রিয় BGMI কনটেন্ট ক্রিয়েটর এবং ই-স্পোর্টস অ্যাথলেট রয়েছেন যারা BGMI Awards 2024 এর জন্য মনোনীত হয়েছেন। এদের নাম নীচে দেওয়া হল –

জোয়াড ক্রিয়েটরস: Mortal, Scout, Dynamo, Ghatak, Ashen, Regal এবং Thangjam.

ফ্যাশন জাঙ্কি: Payal, Riya, Mithoon और Nisha.

ই-স্পোর্টস গেম চেঞ্জার: Team Soul, GodLike Esports, Team Xmania এবং Skylightz Gaming.

RELATED ARTICLES

Most Popular