১০,০০০ টাকার কমে এই এলইডি টিভিগুলি কিনলে পাবেন স্মার্টটিভির মত ফিচার, সৌজন্যে Amazon India

Avatar

Published on:

সময়ের সাথে সাথে টিভির ব্যবহারেও পরিবর্তন এসেছে, বর্তমানে টিভিও হয়ে উঠেছে ‘স্মার্ট’। আর এসব টিভিতে শুধু স্যাটেলাইট চ্যানেলই দেখা যাচ্ছে না, বরঞ্চ এগুলিতে বহু বিনোদনের অ্যাপ, ভিডিও গেমের মতো নানাবিধ অপশনও অ্যাক্সেস করা যাচ্ছে। তবে কম বাজেটের কারণে অনেকেই ইচ্ছে থাকলেও এই জাতীয় এলইডি টিভি কিনতে পারছেন না। সেক্ষেত্রে যদি আপনিও এই মুহূর্তে উন্নত মানের ছবিযুক্ত এলইডি টিভি কিনতে চান এবং আপনার বাজেট হয় সর্বোচ্চ ১০,০০০ টাকা – তবে এই প্রতিবেদনটি আপনারই জন্য। আসলে আজ আমরা আপনাকে অ্যামাজন ইন্ডিয়ায় উপলব্ধ বেশ কয়েকটি সেরা এলইডি টিভির কথা বলব, যাদের ফিচার জানার পর আপনার টিভি কেনার সিদ্ধান্ত নেওয়া অনেক সহজ হয়ে যাবে।

১০,০০০ টাকার কমে এইটিভিগুলিতে পাবেন সেরা বিনোদনের অভিজ্ঞতা

১. eAirtec 24 Inches HD Ready Smart Android LED TV: এই টিভিতে আপনি ১৩৬৬×৭৬৮ পিক্সেল রেজোলিউশনসহ ২৪ ইঞ্চি এইচডি রেডি স্ক্রিন পাবেন। ভালো অডিও মানের জন্য, এটিতে ২০ ওয়াটের শক্তিশালী আউটপুট মিলবে। সাথে কানেক্টিভিটির জন্য থাকবে ১টি ইউএসবি পোর্ট, ১টি হেডফোন জ্যাক এবং ১টি আরএফ স্লট। এটি ৮,৫০০ টাকায় পাওয়া যাবে।

২. Kevin 24 Inches HD Ready LED TV: ২৪ ইঞ্চি এইচডি স্ক্রিনসহ এলইডি টিভিটির দাম পুরো ৭,০০০ টাকা যাতে ১৩৬৬×৭৬৮ পিক্সেল রেজোলিউশন রয়েছে, তবে এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে আপনি A+ গ্রেড ডিসপ্লে এবং HDD ফিচার পাবেন। এছাড়াও টিভিটি দুটি HDMI পোর্ট এবং দুটি USB পোর্ট অফার করবে।

৩. Visio World 32 inches HD Ready LED TV: এই এলইডি টিভিটি ৩২ ইঞ্চি এলইডি টিভি স্ক্রিন সজ্জিত। এর আড়ম্বরপূর্ণ এবং আকর্ষণীয় ডিজাইন আপনার বসার ঘরকেও আকর্ষণীয় করে তুলবে। এটিতে টেবিল টপ এবং ওয়াল মাউন্টিং উভয় ধরণের ফিচার দেখা যাবে। কানেক্টিভিটির জন্য, এটি একটি HDMI পোর্ট এবং দুটি USB পোর্ট বহন করবে। আবার ভাল অডিও মানের জন্য, এটিতে ২০ ওয়াটের শক্তিশালী অডিও আউটপুট রয়েছে। এটি ৯,২৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

৪. Adsun 32 inches HD Ready IPS LED TV: এই টিভিতে এইচডি রেডি আইপিএস ডিসপ্লে পাওয়া যাবে। দর্শকরা এটিতে ওয়াইড অ্যাঙ্গেল থেকেও তীক্ষ্ণ এবং পরিষ্কার ছবি দেখতে পারবেন। একই সময়ে, এটিতে ২০ ওয়াটের একটি দুর্দান্ত সাউন্ড আউটপুটও পাওয়া যাবে। সাথে সংযোগের জন্য থাকবে একটি HDMI পোর্ট এবং দুটি USB পোর্ট রয়েছে। টিভিটি কিনতে ৯,৩০০ টাকা খরচ হবে।

৫. Huidi 24 Inches HD Ready LED TV: A+ গ্রেডের ডিসপ্লে যুক্ত এই টিভিটির রেজোলিউশন ১৩৬৬x৭৬৮ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে একটি HDMI পোর্ট, একটি USB পোর্ট এবং একটি VGA পোর্ট। এছাড়াও, এটিতে ১০ ওয়াট আউটপুটসহ একটি স্পিকার রয়েছে। এটির দাম ৬,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥