স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট কিনলেই বিনামূল্যে স্মার্টওয়াচ বা দামি পারফিউম, চলছে Croma Back to Campus Sale

Avatar

Published on:

Croma Back to Campus Sale Offer

ইলেকট্রনিক রিটেইল চেইন ক্রোমা (Croma ) Back to Campus Sale-এর ঘোষণা করেছে। এই সেল চলাকালীন ক্রেতাদের ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টফোন, স্মার্ট ঘড়ি, হেডফোন এবং ইয়ারফোনে ছাড় দেওয়া হবে। ক্রেতাদের আকৃষ্ট করার জন্য ও বিশেষ অফার দেওয়ার জন্য ক্রোমা এড-টেক এবং ফ্যাশন ব্র্যান্ডগুলির সাথে অংশীদারিত্ব করেছে। আসুন Croma এই সেলে কত সস্তায় ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টফোন, স্মার্ট ঘড়ি, ইয়ারফোন বিক্রি করছে দেখে নেওয়া যাক।

ক্রোমা Back to Campus Sale-এ ল্যাপটপে কি অফার পাওয়া যাচ্ছে?

ক্রোমা ব্যাক টু ক্যাম্পাস সেলে, ক্রেতারা প্রতি মাসে ১,৪১২ টাকা ইএমআই দিয়ে ল্যাপটপ কিনতে পারেন। আর প্রায় ৩৫০টিরও বেশি ল্যাপটপের মধ্যে নিজের পছন্দ মত একটি বেছে নিতে পারবেন।

ক্রেতারা Intel Core i3 ল্যাপটপগুলিও নিতে পারেন, যার দাম শুরু হচ্ছে ৩২,৯৯০ টাকা থেকে। এই ল্যাপটপগুলিতে আগে থেকেই বিনামূল্যে মাইক্রোসফট হোম এবং মাইক্রোসফট স্টুডেন্ট ভার্সন ইন্সটল করা থাকবে। ব্যবহারকারীরা Ryzen 3 দ্বারা চালিত গেমিং ল্যাপটপগুলি পেয়ে যাবেন ৩৭,৯৯০ টাকার মধ্যেই, আর এগুলিতেও আগে থেকে মাইক্রোসফ্ট হোম এবং স্টুডেন্ট ইনস্টল করা থাকবে৷ এছাড়াও, ক্রোমা অ্যাপলের সমস্ত পণ্যেও বিভিন্ন ছাড় দিচ্ছে।

ক্রোমা Back to Campus Sale-এ স্মার্টফোন ও ট্যাবলেটে কি অফার পাওয়া যাচ্ছে?

এই সেলে ট্যাবলেট এবং স্মার্টফোনের দাম শুরু হচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকা থেকে ।

ব্যবহারকারীরা প্রতি মাসে ১,৩৩৭ টাকা ইএমআই দিয়ে নতুন স্মার্টফোন কিনতে পারবেন। ক্রোমা নির্বাচিত স্মার্টফোনগুলিতে ৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে। তাছাড়া, ক্রেতারা নির্বাচিত স্মার্টফোন কেনার ক্ষেত্রে মাত্র ৪৯৯ টাকা থেকে ৯,৯৯৯ টাকার একটি কলিং-এনাবল স্মার্টওয়াচও পেতে পারেন।

ক্রোমা Back to Campus Sale-এ ইয়ারফোন, হেডফোন ও স্মার্টওয়াচে কি অফার পাওয়া যাচ্ছে?

ক্রোমা ইয়ারফোন এবং হেডফোনে ৬৫% পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়াও, ক্রেতারা স্মার্টওয়াচগুলিতেও ৮০% পর্যন্ত ছাড় পেতে পারেন।

অন্যান্য অফার

যেসমস্ত ক্রেতারা ক্রোমার সোশ্যাল মিডিয়া পেজে বিভিন্ন অ্যাক্টিভিটিতে যুক্ত হবেন তারাও ইডি-টেক প্ল্যাটফর্ম টেক্সটবুক-এর ৫০,০০০ টাকা মূল্যের ১২টি ফুল-টাইম কোর্স জেতার সুযোগ পেতে পারেন৷ তাছাড়া, নির্দিষ্ট বিভাগের প্রত্যেকটি কেনাকাটায় ক্রেতারা টেস্টবুকের স্কিল অ্যাকাডেমি থেকে ২৫টি মিনি-কোর্সের একটি কালেকশন পেতে পারবেন।

ক্রোমা রিটেইল চেইনের মোবাইল অ্যাপ থেকে কেনাকাটি করলে, প্রতিটি কেনাকাটার সাথে দ্য ম্যান কোম্পানির ১,২৯৯ টাকা মূল্যের একটি কমপ্লিমেন্টারি পারফিউম দেওয়া হবে। এছাড়াও, মাইগ্ল্যামের তরফ থেকে লিপস্টিক কম্বো পাওয়া যাবে মাত্র ১ টাকায়।

সঙ্গে থাকুন ➥