এ বছর DesertX-সহ ভারতে দশটি দুর্ধর্ষ মোটরসাইকেল লঞ্চ করবে Ducati

Avatar

Published on:

Ducati-র ভারতীয় ভক্তদের জন্য ২০২২ হতে চলেছে একটি ধামাকাদার বছর। কারণ এ বছর এদেশে মোট ১১টি চমকদার মডেলের মোটরবাইক লঞ্চ করার কথা ঘোষণা করেছে সংস্থাটি। সেই তালিকায় রয়েছে বহু প্রতীক্ষিত Ducati DesertX মোটরসাইকেলটি। তবে এবছর সর্বপ্রথম (প্রথম ত্রৈমাসিকে) Scrambler 1100 Tribute Pro এবং এরপর Panigale V2 Troy Bayliss Edition বাইক দুটি লঞ্চ হবে। এই মডেল দুটির বুকিং নেওয়া শুরু করেছে Ducati। যা সংস্থার সমস্ত স্টোর থেকে করা যাচ্ছে।

Ducati Scrambler 1100 Tribute Pro এবছর মার্চের মধ্যেই লঞ্চ হবে। সংস্থার দ্বিতীয় লঞ্চ হিসেবে Panigale V2 Troy Bayliss Edition বাইকটির দেখা মিলবে। তালিকার পরবর্তী টু-হুইলার Ducati Multistrada V2, অধিক কার্যকারিতা, কম ওজন এবং আপডেটেড ইঞ্জিনের সাথে নতুন রূপে আসবে। এরপর আসবে সম্পূর্ণ নতুন Scrambler 800 Urban Motard মডেলটি। এতে থাকতে পারে একটি স্টার হোয়াইট সিল্ক পেইন্ট জব।

পরবর্তী ত্রৈমাসিকে Streetfighter V4 এর লাইটার ভার্সন Streetfighter V4 SP, MY2022 Panigale V4, all-new Streetfighter V2, Multistrada V4 Pikes Peak এবং XDiavel Poltrona Frau – এই মোটরবাইকগুলি লঞ্চ হবে।

এদিকে Ducati DesertX, ২০২২-এর দ্বিতীয়ার্ধে দেখা মিলতে পারে। এর পরবর্তী বাইক MY2022 Panigale V4 SP। উল্লেখযোগ্য বিষয় হল, আধুনিক মোটরসাইকেলের ইতিহাসে Ducati DesertX হবে সংস্থার প্রথম মডেল, যা ২১ ইঞ্চি ফ্রন্ট হুইলের সঙ্গে আসবে৷

গত বছর ডুকাটি ইন্ডিয়া (Ducati India) ভারতে মোট ১৫টি মডেল নিয়ে এসেছিল যার মধ্যে অন্যতম – Panigale V4 SP, Scrambler 1100 Pro এবং Multistrada V4 S। অন্যদিকে সমগ্র বিশ্বে Ducati Monster হচ্ছে সংস্থার সর্বাধিক বিক্রিত মডেল, যার পরবর্তী স্থানগুলিতে রয়েছে Streetfighter V4, Ducati Multistrada 950 ও Multistrada V4।

সঙ্গে থাকুন ➥