Flipkart Big Billion Days Sale: এক্সচেঞ্জ অফারে ২২ হাজার টাকা ছাড়, ‘জলের দরে’ মোবাইল কেনার সুযোগ

Avatar

Published on:

Flipkart Big Billion Days Sale offer Rs 22000

একথা ইতিমধ্যেই সকলেই জেনে গিয়েছেন যে, আসন্ন উৎসবের মরশুম উপলক্ষে Flipkart (ফ্লিপকার্ট) নিয়ে আসছে ‘Big Billion Days Sale’ (বিগ বিলিয়ন ডেজ সেল)। উক্ত সেলটি আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবং ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। আর প্রতিবারের মতোই এবারেও Plus (প্লাস) মেম্বাররা একদিন আগে অর্থাৎ ২২ সেপ্টেম্বর থেকেই এই সেলের অ্যাক্সেস পেয়ে যাবেন। সেক্ষেত্রে এমনিতে এই সেলে বিভিন্ন প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ তো থাকবেই, তবে যারা সস্তায় কোনো নামজাদা কোম্পানির নজরকাড়া ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, তাদের জন্য Flipkart-এর আসন্ন এই সেল নিয়ে আসতে চলেছে এক দারুণ সুবর্ণ সুযোগ। Big Billion Days Sale-এ ই-কমার্স প্ল্যাটফর্মটি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে দুর্দান্ত অফার এবং আকর্ষণীয় ডিসকাউন্ট তো প্রদান করবেই, তদুপরি সংস্থা কর্তৃক প্রদত্ত এক্সচেঞ্জ অফারের সৌজন্যে ক্রেতারা Samsung (স্যামসাং), Google (গুগল), Oppo (ওপ্পো)-র মতো কোম্পানির বেশ দামি ফোনও অনেকটাই সস্তায় পকেটস্থ করার সুযোগ পাবেন। চলুন, আসন্ন Flipkart Big Billion Days Sale-এ উপলব্ধ ধামাকাদার এক্সচেঞ্জ অফারের সুবাদে সুলভে কেনা যাবে, এমন কয়েকটি স্মার্টফোনের কথা জেনে নেওয়া যাক।

Flipkart Big Billion Days Sale-এ আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারে কিনে নিন এই চারটি নজরকাড়া স্মার্টফোন

Oppo Reno 8 5G

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ওপ্পো রেনো ৮ ৫জি ফোনটি বাম্পার এক্সচেঞ্জ ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। ফোনটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। তবে পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কিনলে ক্রেতারা ২২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হবেন। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। ওপ্পোর এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। 

Samsung Galaxy S22 Plus 5G

৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজবিশিষ্ট স্যামসাংয়ের এই ফোনটির ফ্লিপকার্টে দাম ৮৮,৯৯৯ টাকা। তবে আসন্ন সেলে এক্সচেঞ্জ অফারের সৌজন্যে ক্রেতারা এই ফোনটি কেনার ক্ষেত্রে ২২,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে সক্ষম হবেন। এই ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট, এবং ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে।

Realme 9 Pro+ 5G

রিয়েলমির এই ৫জি ফোনটির ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ফ্লিপকার্টে দাম ২২,৯৯৯ টাকা। তবে বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন এই হ্যান্ডসেটটি কিনলে গ্রাহকরা ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হবেন। এই স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর।

Google Pixel 6a

৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজসম্পন্ন এই ফোনটির দাম ৪৩,৯৯৯ টাকা। তবে আপকামিং বিগ বিলিয়ন ডেজ সেলে গুগলের এই ফোনটি কেনার ক্ষেত্রে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। ডিভাইসটিতে ৬.১৪ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে এবং ১২.২ মেগাপিক্সেল মেইন ক্যামেরা বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥