HomeTech News৭৫ শতাংশ পর্যন্ত ছাড়ে ফোন, টিভি! বাম্পার অফার নিয়ে আসছে Flipkart Big...

৭৫ শতাংশ পর্যন্ত ছাড়ে ফোন, টিভি! বাম্পার অফার নিয়ে আসছে Flipkart Big Diwali Sale

গতকাল মানে ৮ তারিখ রাতেই সমাপ্ত হয়েছে Flipkart Big Dussehra Sale মানে পুজো শেষের বিক্রয়পর্ব। তবে এই সেল শেষ হতে না হতেই, ই-কমার্স জায়ান্ট সংস্থাটি আসন্ন আলোর উৎসব দীপাবলি (বা দিওয়ালি) উপলক্ষে দেশবাসীকে আবারো সস্তায় প্রয়োজনীয় প্রোডাক্ট কেনার সুযোগ করে দিতে চলেছে। আসলে আজ Flipkart তার জনপ্রিয় Big Diwali Sale-এর দিনক্ষণ এবং সামগ্রিক অফারের বিবরণ সম্বলিত একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে। সংস্থার নতুন মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ১১ই অক্টোবর থেকে এই Diwali Sale শুরু হবে যা লাইভ থাকবে ১৬ তারিখ পর্যন্ত। তবে, অন্যান্যবারের মতই Flipkart Plus মেম্বাররা সেলটির আর্লি অ্যাক্সেস পাবেন, যার ফলে তারা ২৪ ঘণ্টা আগে মানে ক্যালেন্ডারে ১০ তারিখ শুরু হওয়া মাত্রই বিভিন্ন অফারগুলি কাজে লাগাতে পারবেন। উল্লেখ্য, এই সেলেও স্মার্টফোন, ল্যাপটপ, বিভিন্ন অ্যাক্সেসরিজ, অ্যাপ্লায়েন্স থেকে শুরু করে ফ্যাশন আইটেম ইত্যাদির দামের ওপর ডিসকাউন্ট পাওয়া যাবে। এর সাথে থাকবে ব্যাঙ্ক কার্ড পেমেন্টে ছাড় এবং আরো নানা সুবিধাজনক কিছু অফার।

Flipkart Big Diwali Sale-এ ফোন কেনা যাবে দারুণ সস্তায়

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল চলাকালীন কোন ফোন ঠিক কত দামে পাওয়া যাবে, সে বিষয়ে এখনো পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানায়নি সংস্থা। তবে বিজ্ঞাপনের ভিত্তিতে বলা যায়, এই সময় Realme, Poco, Motorola, Redmi, Oppo প্রভৃতি নামী ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং Apple iPhone-এর বিভিন্ন মডেল ৭৫% পর্যন্ত ছাড়ে কেনা যাবে। এছাড়া ক্রেতারা ফোন খরিদ করার সময় ধামাকাদার এক্সচেঞ্জ অফার, স্ক্রিন ড্যামেজ প্রোটেকশন স্কিম, নো কস্ট ইএমআই ইত্যাদি অপশনও কাজে লাগাতে পারবেন।

অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্সে পাওয়া যাবে ৭৫ থেকে ৮০ শতাংশ অফ

বলে রাখি, ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে আপনারা ইলেকট্রনিক্স আইটেমে ৮০% পর্যন্ত ছাড় পাবেন। এর মধ্যে হেডফোন এবং স্পিকারে আপটু ৮০% অফ, ল্যাপটপে ৫০ শতাংশে ছাড়, ডেটা স্টোরেজ বা কম্পিউটার পেরিফেরালে ৮০% ছাড়, প্রিন্টার ও মনিটরে ৭০% ছাড় পাবেন। আবার সেলে টিভি এবং অন্যান্য অ্যাপ্লায়েন্সে সামগ্রিকভাবে ৭৫% পর্যন্ত ছাড় দেবে সংস্থা, যেখানে এসি বা ওয়াশিং মেশিন ৫৫% পর্যন্ত কম দামে উপলব্ধ হবে।

Flipkart Big Diwali Sale-এর ব্যাঙ্ক অফার এবং অন্যান্য

বিগ দিওয়ালি সেলের অফারের এখানেই শেষ নয়। আসন্ন দীপাবলিতে জামাকাপড় বা ফ্যাশন আইটেম কিনতে চাইলে কিনতে চাইলে ৬০-৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া ফ্লিপকার্ট অরিজিনালস প্রোডাক্টে আপটু ৮০% ডিসকাউন্ট মিলবে। একইভাবে ফার্নিচার, ম্যাট্রেস ইত্যাদিতে থাকবে ৮৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা। অন্যদিকে সেলের দিনগুলিতে ‘বাই মোর সেভ মোর’, রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত প্রতি ঘন্টায় ‘টিকটিক ডিলস’ এবং রাত ১২টা, সকাল ৮টা বা বিকেল ৪টেয় ‘ক্রেজি ডিলস’-এর মত অফারের সুবিধা পাওয়া যাবে।

ব্যাঙ্ক অফারের কথা বললে, আসন্ন সেলের জন্য ফ্লিপকার্ট, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বা এসবিআই (SBI)-এর সাথে হাত মিলিয়েছে। ফলত কেনাকাটার সময় পেমেন্টের জন্য এই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। শুধু তাই নয়, অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম পেটিএম (Paytm)-এর মাধ্যমে ওয়ালেট বা ইউপিআই ট্রানজাকশন করলেও ওই একই ছাড়ের সুবিধা পাবেন ক্রেতারা।

RELATED ARTICLES

Most Popular