দারুণ সস্তায় মিলছে Samsung-এর এই 1.5 টন AC, ঠান্ডা হাওয়া খাওয়ার এই সুযোগ বারবার পাবেননা

Published on:

Samsung 1.5 Ton Split AC available half Price

বলতে গেলে বর্ষা অবশেষে এসেই পড়েছে, কিন্তু চাইলেও গরম থেকে রেহাই পাওয়া যাচ্ছেনা! বাইরে বেরোলে ভ্যাপসানি আবহাওয়া তো সহ্য করতে হচ্ছেই, তার পাশাপাশি বাড়িতে হরদম ফ্যান চালিয়েও স্বস্তি মিলছেনা। এমতাবস্থায় আপনি যদি একটি ভালো এসি (AC) সস্তায় কিনতে চান, তাহলে আপনার জন্য আজ রয়েছে দারুণ খুশির খবর। আসলে বর্তমানে বাজারের জনপ্রিয় স্প্লিট ক্যাটেগরির এসিতে বিশাল ডিসকাউন্ট দিচ্ছে Flipkart তাও আবার যে সে এয়ার কন্ডিশনারে নয় – Samsung-এর মতো নামী ব্র্যান্ডের প্রোডাক্টে। অর্থাৎ, আপনি এখন কম টাকা দিয়ে একটি ব্র্যান্ডেড এসি কিনে বাড়িতে ঠান্ডা ঠান্ডা অনুভূতি পেতে পারেন। কিন্তু ঠিক কী অফার দিচ্ছে Flipkart? আসুন জেনে নিই।

Samsung-এর 1.5 Ton Split AC-তে ফ্ল্যাট ৪৩% ছাড় দিয়েছে Flipkart

স্যামসাং ১.৫ টন ৫ স্টার ইনভার্টার স্প্লিট এসি (২০২২) মডেলের এমআরপি (MRP) হল ৬৫,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্ট এখন এই এসির দামের ওপর ৪৩% ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এখন এটি ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও খানিকটা ডিসকাউন্ট, ইএমআইয়ের মতো কিস্তির স্কিম ইত্যাদি কাজে লাগানো যাবে। শুধু তাই নয়, এতে পুরোনো এসি এক্সচেঞ্জ করলে ৬,৩০০ টাকা পর্যন্ত ভ্যালু পাওয়া যাবে। এমন অফার আপনি বারবার পাবেননা।

Samsung 1.5 Ton Split AC-র স্পেসিফিকেশন

স্যামসাং ১.৫ টন ৫ স্টার ইনভার্টার স্প্লিট এসিটি গত বছর অর্থাৎ ২০২২ সালে লঞ্চ হয়েছিল যার কম্প্রেসারে ১০ ​​বছর ওয়ারেন্টি পাওয়া যায়। অন্যদিকে এটি ৫ স্টার রেটিং সহ আসে, ফলে আপনি এটি চালিয়েও ২৫% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করতে পারবেন। একইভাবে এসিতে আপনি কপার কনডেন্সার পাবেন। সাথে থাকবে অটো রিস্টার্ট অপশন যা ভালোমতো শীতলতা দেবে।

এছাড়া এই স্যামসাং এসিতে স্লিপ মোডও দেখা যাবে, তাই তাপমাত্রা বারবার অ্যাডজাস্ট করা নিয়ে আপনাকে বেশি ভাবতে হবেনা।

সঙ্গে থাকুন ➥