Free Fire Max Redeem Code Today 1 April 2023: গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড দেখে নিন

Published on:

Free Fire Max Redeem Code Today 1 April 2023

আপনি কি দিনে দশ ঘণ্টারও বেশি সময় উচ্চতর ভার্সনের Free Fire Max গেমে অতিবাহিত করেন? তাহলে নিশ্চয়ই আপনার দরকার পরে স্কিন, ক্যারেক্টারের মত বিভিন্ন মূল্যবান ইনগেম আইটেম, যা গেমে আপনার স্কোর বাড়াতে সাহায্য করে। কিন্তু ভাবছেন তো এই ইনগেম আইটেমগুলি ইনস্টোর থেকে পয়সা খরচ করে কিনতে হবে। চিন্তা করবেন না! এখন গেম প্রস্তুতকারী সংস্থাটি গেমারদের সুবিধার্থে প্রতিদিন রিলিজ করছে ১২ ডিজিটের ফ্রি Redeem Code, যা ব্যবহার করে আপনারা বিনামূল্যে অর্জন করতে পারবেন আপনাদের পছন্দের ইনগেম আইটেম। তাই আপনিও যদি চিন্তামুক্ত হয়ে বিনামূল্যে গেমটি খেলতে চান, তাহলে দেখে নিন আজকের ফ্রি রিডিম কোডগুলি।

Garena Free Fire Max Redeem Code Today 1 April 2023 (১ এপ্রিল ২০২৩ এর ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড)

XZJZE25WEFJJ

V427K98RUCHZ

MCPW2D1U3XA3

FFAC2YXE6RF2

FFCMCPSBN9CU

FFBBCVQZ4MWA

BR43FMAPYEZZ

NPYFATT3HGSQ

FFCMCPSGC9XZ

MCPW2D2WKWF2

ZZZ76NT3PDSH

FFCMCPSEN5MX

HNC95435FAGJ

6KWMFJVMQQYG

FFCMCPSUYUY7E

MCPW3D28VZD6

EYH2W3XK8UPG

Garena Free Fire Max: How to Redeem Free Redeem Codes for 1 April

  • আজ অর্থাৎ ১ এপ্রিলের রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই গ্যারেনা ফ্রি ফায়ারের রিডেম্পশন সাইট, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।
  • এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।
  • এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এবার একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।
  • একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ। সুতরাং তাড়াতাড়ি করুন এবং কোড রিডিম করুন। গেমাররা রিডিম কোডের বিনিময়ে গোল্ড, ডায়মন্ড এবং আরও অনেক কিছু পেতে পারেন।
সঙ্গে থাকুন ➥