HomeTech NewsFree Fire Max গেমারদের জন্য এল Silence Ring ইভেন্ট, জিতুন গান স্কিন...

Free Fire Max গেমারদের জন্য এল Silence Ring ইভেন্ট, জিতুন গান স্কিন সহ বিভিন্ন রিওয়ার্ড

Free Fire Max নিয়ে এসেছে Silence Ring Event, পাওয়া যাবে এক গুচ্ছ রিওয়ার্ড

ভারতবর্ষের একটি অন্যতম জনপ্রিয় গেম হলো Free Fire Max, যেটি কিছুদিন অন্তর অন্তর গেমারদের নতুন আপডেট এবং ইভেন্ট অফার করে থাকে। সম্প্রতি এই রয়্যাল ব্যাটেল গেমে Silence Ring নামের একটি নতুন ইভেন্ট যোগ করা হয়েছে। যার মাধ্যমে গেমাররা এবার Blade of the Silence Bundle ছাড়াও গান স্কিন এবং ব্যাকপ্যাকের মতো প্রিমিয়াম রিওয়ার্ড জেতার সুযােগ পাবেন।

Garena Free Fire Max এর অন্যান্য রয়্যাল ইভেন্টের মতোই Silence Ring -এও রিওয়ার্ডস ক্লেম করার জন্য ইন-গেম কারেন্সি বা ডায়মন্ড খরচ করতে হবে। গত ১৬ই জুন থেকে এই ইভেন্টটি শুরু হয়েছে, আর এটি চলবে আগামী দুই সপ্তাহ পর্যন্ত। তাই আপনি যদি একজন গেমার হন, তাহলে এই সুযোগ কাজে লাগিয়ে ডায়মন্ড স্পিন করে জিতে নিতে পারেন বিশেষ পুরস্কার।

স্পিন করার জন্য কত খরচ করতে হবে?

আগেই জানানো হয়েছে গ্যারেনা ফ্রি ফায়ার গেমাররা যদি এই পুরস্কার জিততে চান, তাহলে তাদেরকে ইন-গেম কারেন্সি খরচ করতে হবে। আর এর প্রথম স্পিনের জন্য আপনাকে ২০টি ডায়মন্ড এবং ১০+১ টি স্পিনের জন্য আপনাকে ২০০ টি ডায়মন্ড খরচ করতে হবে। আপনি ইউনিভার্সল টোকেন এক্সচেঞ্জ করে পুরস্কার দাবি করতে পারবেন।

উদাহরণ স্বরূপ, Blade of the Silence bundle-এর জন্য ২০০টি ইউনিভার্সল টোকেন প্রয়োজন। এছাড়াও, Parang- Slice of slence-এর জন্য ১৫০ টি টোকেন এবং Happy Lamb shouldering-এর জন্য ৬০টি টোকেন প্রয়োজন।

Garena Free Fire Max এর নতুন ইভেন্টে কি কি রিওয়ার্ড পাওয়া যাবে?

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স গেমের এই ইভেন্টে যে নতুন রিওয়ার্ড গুলি পাওয়া যাবে সেগুলি হলো – Blade of the Silence
bundle, AWM- Breath of Silence, Parang- Slice of
Silence, Backpack- Bag of Silence, Silence Camel Band,
Silence Mule Band, Happy Lamb Shouldering, x1 Universal Ring Token, x2 Universal Ring Token, x3 Universal Ring Token, x5 Universal Ring Token, x10 Universal Ring Token ইত্যাদি।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ইভেন্টের অংশ হতে চাইলে প্রথমে Free Fire Max গেমটি আপডেট করতে হবে। তারপর, এটি ওপেন করে Silence Ring সেকশনে যেতে হবে এবং সেখানে গিয়ে ডায়মন্ড খরচ করে রিওয়ার্ডস পাওয়ার জন্য স্পিন করতে হবে।

RELATED ARTICLES

Most Popular