HomeTech NewsHero Lectro নতুন এক্সপেরিয়েন্স সেন্টার খুলল, ব্যাটারিচালিত সাইকেলের প্রচুর সম্ভার, টেস্ট রাইডের...

Hero Lectro নতুন এক্সপেরিয়েন্স সেন্টার খুলল, ব্যাটারিচালিত সাইকেলের প্রচুর সম্ভার, টেস্ট রাইডের ব্যবস্থাও রয়েছে

হিরো সাইকেল (Hero Cycle)-এর ইলেকট্রিক ব্র্যান্ড হিরো লেকট্রো (Hero Lectro) এবার ভারতে একটি অভিজ্ঞতা কেন্দ্র (এক্সপেরিয়েন্স সেন্টার) লঞ্চ করল। সংস্থার দাবি, এর ফলে গ্রাহকরা বৈদ্যুতিক সাইকেলগুলি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করে কিনতে পারবেন। কারণ সেখানে সংস্থার ই-সাইকেলের মডেলগুলি প্রদর্শনের জন্য সাজানো থাকবে। কমিউট, ফিটনেস অ্যাডভেঞ্চার ইত্যাদি সেগমেন্ট অনুযায়ী ই-সাইকেল পছন্দ করতে পারবেন গ্রাহকরা। এমনকি স্টোরটির পাশে টেস্ট রাইডের পৃথক জায়গা রয়েছে, যেখান হরেক মডেল চড়ে দেখার স্বাদ পেতে পারেন গ্রাহকরা।

অন্যদিকে, ইলেকট্রিক সাইকেলে কোনও সমস্যা হলে হিরো লেকট্রো-র এক্সপেরিয়েন্ট সেন্টারে ‘বাইক ডক্টর ’ পরিষেবার সুবিধা নেওয়া যাবে। এ ক্ষেত্রে আপনার জন্য জরুরি সরঞ্জাম নিয়ে দক্ষতাসম্পন্ন কর্মীরা সর্বদা প্রস্তুত থাকবেন৷

এই প্রসঙ্গে সংস্থার সিইও আদিত্য মুঞ্জল (Aditya Munjal) বলেছেন, “আমরা চাইছি ই-সাইকেলকে ভারতের প্রধান পথচলার সঙ্গী করে তুলতে, কারণ এদেশে ইলেকট্রিক মোবিলিটি ক্রমশই ত্বরান্বিত হচ্ছে। প্রত্যেকটি ই-সাইকেল তৈরিতে হৃদয়ের স্পর্শে থাকায় সেগুলি গ্রাহকদের মজা, আনন্দ এবং স্মার্ট রাইডিংয়ের অভিজ্ঞতা দিচ্ছে। দিল্লিতে আমাদের অভিজ্ঞতা কেন্দ্র Bittoo Bikewala এর সাথে যৌথভাবে রিটেল চ্যানেল তৈরি করা হয়েছে। যেখান থেকে একজন অভিজ্ঞ বিশেষজ্ঞ দ্বারা নিজের ই-সাইকেলটি সারিয়ে নিতে পারবেন যাত্রীরা।”

এই প্রসঙ্গে কেন্দ্রীয় বিদেশ ও সংস্কৃতিক প্রতিমন্ত্রী মিনাক্ষি লেখি (Meenakshi Lekhi) লঞ্চ ইভেন্টে বলেছেন, “সকলের জন্য ই-সাইকেল হাতের নাগালে পৌঁছে দিতে Hero Lectro-র প্রচেষ্টা প্রশংসনীয়। বিশেষত এমন সময়ে যখন নাগরিকরা পরিবেশবান্ধব যানবাহন ব্যবহারে সচেতন হয়ে উঠছেন। একটি জাতি হিসাবে আমাদের অবশ্যই সম্মিলিতভাবে এই ক্ষেত্রটিতে দীর্ঘস্থায়ী পরিবর্তন আনতে হবে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আমাদের দেশে নতুন সবুজ বিপ্লব চলছে। Hero Lectro-র নতুন অভিজ্ঞতা কেন্দ্রটি থেকে আরও মানুষ তাদের পণ্য গ্রহণ করবে বলে আমি নিশ্চিত।”

প্রসঙ্গত, Hero Lectro-র ই-সাইকেলের দাম ২৮,৯৯৯ টাকা থেকে শুরু। নতুন দিল্লি এবং এনসিআর-এ সংস্থাটির অনেক ডিলারশিপ রয়েছে৷ পাশাপাশি অনলাইনে কেনার সুবিধা উপলব্ধ রয়েছে।

RELATED ARTICLES

Most Popular