HomeTech Newsএকদিনে সর্বোচ্চ গাছ লাগিয়ে গিনেস বুক অফ রেকর্ডসে নাম তুললো Hero MotoCorp

একদিনে সর্বোচ্চ গাছ লাগিয়ে গিনেস বুক অফ রেকর্ডসে নাম তুললো Hero MotoCorp

Hero Green Drive কর্মসূচিতে গাছ লাগানোর ১,৩২,৭৭৫ টা ছবি বিভিন্ন জায়গা থেকে পাঠানো হয়

এই নিয়ে দ্বিতীয়বার। গিনেস বুক অফ রেকর্ডসে নাম উঠলো ভারতের অন্যতম বাইক প্রস্তুতকারী সংস্থা Hero MotoCorp এর। উল্লেখ্য গত ২১ তারিখে আন্তর্জাতিক ধোঁয়া নির্গমন বিধি দিবস উপলক্ষ্যে ‘Hero Green Drive’ কর্মসূচির উদযাপন করা হয় সংস্থার তরফে। উক্ত কর্মসূচিতে গাছ লাগানোর ১,৩২,৭৭৫ টা ছবি বিভিন্ন জায়গা থেকে পাঠানো হয়, যা সংস্থাটিকে গিনেস বুক অফ রেকর্ডসে নাম তুলতে সাহায্য করেছে।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের বিচারকরা বিশ্ববাসীর উদ্দেশ্যে ভার্চুয়াল মাধ্যমে এই রেকর্ডটি প্রকাশ করেন। ভারতের সর্ববৃহৎ দুই চাকার গাড়ি প্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে যে এটি তাদের দ্বিতীয় বিশ্ব রেকর্ড। এর আগেও বিশ্বের ‘সর্ববৃহৎ মোটরসাইকেল লোগো’ বানিয়ে গিনেস বুকে প্রথমবারের জন্য জায়গা করে নিয়েছিল হিরো। সেবারে মোট ১৮৪৫টি Splendor+ ব্যবহারের মাধ্যমে সংস্থার ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট অন্ধ্রপ্রদেশের চিত্তোরে বৃহত্তম লোগোটি বানানো হয়েছিল।

হিরো মোটোকর্প এর গ্লোবাল প্রোডাক্ট প্ল্যানিংয়ের প্রধান মালো লে মাসুন (Malo Le Masson) বলেছেন, “এবছর অর্থাৎ ২০২১ এ আমরা সংস্থার ১০০ মিলিয়ন ‘কিউমুলেটিভ সেলস’ উদযাপন করায় ভীষণ উদ্দীপনার সাথে শুরু হয়েছিল বছরটি। এরপর থেকে সংস্থার দশম বার্ষিকী উদযাপন, সর্ববৃহৎ লোগো তৈরির মাধ্যমে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে প্রথমবারের জন্য নাম ওঠা, একদিনে ১ লাখ বাইক বিক্রির রেকর্ড এবং এবারে ১,৩২,৭৭৫ টা গাছ লাগানোর রেকর্ডের মত পরপর মাইলস্টোনগুলো আমরা ছুঁয়ে চলেছি।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

আরও পড়ুন