সস্তায় বাজারে এল Hero Splendor Plus এর ব্ল্যাক এন্ড অ্যাকসেন্ট এডিশন

Avatar

Published on:

ফেস্টিভ সিজনে প্রতিদ্বন্দ্বীদের থেকে কয়েক যোজন এগিয়ে যাওয়ার সংকল্প যেন নিয়েই রেখেছে Hero Moto Corp৷ আজ ফের চমক দেখালো ভারতের বৃহত্তম এই টু-হুইলার সংস্থাটি। নতুনরূপে আজ হিরো হাজির করলো ভারতে কমিউটার সেগমেন্টের অন্যতম জনপ্রিয় বাইক Hero Splendor Plus-কে।

Splendor Plus বাইককে হিরো ব্ল্যাক এন্ড অ্যাকসেন্ট (Black and Accent) ভার্সনে লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৬৪,৪৭০ টাকা (এক্স-শোরুম, দিল্লী)। এই এডিশানের প্রধান বিশেষত্ত্ব হচ্ছে, হিরো একে নজরকাড়া গ্রাফিক্সের সাথে কাস্টোমাইজ করে কেনার সুযোগ দিচ্ছে। ক্রেতারা বিটেল রেড, ফায়ারফ্ল্যাই গোল্ডেন এবং বাম্বেল বি ইয়েলো ডিজাইন থিমের মধ্যে পছনন্দমতো একটি বেছে নিয়ে Splendor Plus Black and Accent Edition-কে সাজিয়ে তুলতে পারবেন।

এছাড়া এই বাইককে আরও আকর্ষণীয় করে তুলতে, হিরো সংস্থার 3D লোগোও বাইকে যুক্ত করার অপশান দিচ্ছে। এই সুযোগ অবশ্য বিনামূল্যে পাওয়া যাবে না৷ তার জন্য ট্যাকের কড়ি খরচ করতে হবে।

নতুন এই এডিশানের সাথে আনুষাঙ্গিক হিসেবে এগুলো নেওয়া বাধ্যতামূলক নয়। আপনি গ্রাফিক্স বা 3D লোগো ছাড়াই Splendor Plus Black and Accent এডিশান কিনতে পারবেন। যদি আপনি উপলব্ধ গ্রাফিক্স তিনটির মধ্যে একটি বেছে নেন সেক্ষেত্রে আপনাকে গুনতে হবে অতিরিক্ত ৮৯৯ টাকা। অপরদিকে গ্রাফিক্স সহ 3D কিট এবং রিম টেপের সম্পূর্ণ কিটের দাম পড়বে ১,৩৯৯ টাকা। প্রসঙ্গত, নতুন এই নতুন এডিশানে কোনোরূপ কসমেটিক বা মেকানিক্যাল পরিবর্তন হিরো করেনি।

সঙ্গে থাকুন ➥