Hero Splendor+ XTEC: আধুনিক অবতারে লঞ্চ হল সবার প্রিয় স্প্লেন্ডার, ব্লুটুথ, এলইডি লাইট, ফিচার লিস্ট দেখলে তাজ্জব হবেন

Published on:

আজ, বৃহস্পতিবার, স্প্লেন্ডার প্লাস-এর নতুন মডেল লঞ্চ করল হিরো মটোকর্প (Hero MotoCorp)৷ নয়া বাইকটির নাম রাখা হয়েছে Hero Splendor Plus XTEC। দাম শুরু হচ্ছে ৭২,৯০০ টাকা থেকে। ১০০ সিসি ক্যাটাগরির এই জনপ্রিয় মোটরসাইকেলে যুক্ত হয়েছে একাধিক ফিচার ও প্রযুক্তি। হিরোর বেস্ট সেলিং মডেলে সেগুলির সংযোজন এর আকর্ষণ বাড়াবে বলেই মনে করছে বাইক মহল। কী কী বিশেষত্ব থাকছে এতে, একনজরে দেখে নেওয়া যাক সেগুলি।

Hero Splendor Plus XTEC ফিচার

হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটেক এখন ডিজিটাল কনসোলের সাথে এসেছে। এছাড়াও, ব্লুটুথ কানেক্টিভিটি, কল ও এসএমএস এলার্ট, রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটর, লো ফুয়েল ইন্ডিকেটর, রিয়েল টাইম মাইলেজ সূচক, স্মার্টফোন চার্জিং পোর্ট, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ, ব্যাঙ্ক অ্যাঙ্গেল সেন্সর, এবং আইডেল স্টার্ট স্টপ সিস্টেম পাওয়া যাবে নতুন হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটেক বাইকে‌।

Hero Splendor Plus XTEC Features

Hero Splendor Plus XTEC ডিজাইন

হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটেক-এর ডিজাইন সাধারণ মডেলটির মতোই। বড় কোনও পরিবর্তন নেই। তবে এটি এলইডি পজিশন ল্যাম্প এবং নতুন গ্রাফিক্স পেয়েছে। স্পার্কলিং বিটা ব্লু, ক্যানভাস ব্ল্যাক, টর্নেডো গ্রে, এবং পার্ল হোয়াইট রঙের মধ্যে বেছে নেওয়া যাবে বাইকটি।

Hero Splendor Plus XTEC পারফরম্যান্স

হিরো স্প্লেন্ডার প্লাস-এর মতো এক্সটেক মডেলেও ৯৭.২ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে। যা ৭০০০ আরপিএমে ৭.৯ বিএইচপি ক্ষমতা ও ৬০০০ আরপিএমে ৮.০৫ এনএম টর্ক উৎপন্ন করবে। অর্থাৎ পারফরম্যান্স অপরিবর্তিত‌।

স্প্লেন্ডার প্লাস এক্সটেক সম্পর্কে হিরো মটোকর্প-এর গ্লোবাল প্রোডাক্ট প্লানিং এবং স্ট্রাটেজি হেড মালো লে ম্যাসন বলেন, “এটি প্রযুক্তিগত দিক থেকে উন্নত ফিচার ও স্মার্ট মর্ডান ডিজাইনের সাথে এসেছে। XTEC আমব্রেলার অধীনে Glamour 125, Pleasure+ 110, এবং Destiny 125 এনে আমরা অসাধারণ সাফল্য পেয়েছি। নতুন স্প্লেন্ডার প্লাস এক্সটেক তার পুনরাবৃত্তি করবে বলে আশা করা যায়।”

সঙ্গে থাকুন ➥