Honda Activa 125, Activa 125 6G স্কুটারের দাম পরিবর্তন, নতুন দাম কত হল জানুন

Published on:

Honda Activa রেঞ্জের স্কুটার ভারতীয়দের কাছে যে কতটা আপন, সেই নিয়ে নতুন করে কিছু বলবার নেই। Activa-র সাফল্যের রসায়ন তার মাইলেজ এবং স্বল্প রক্ষণাবেক্ষণ ব্যয়ের মধ্যে লুকিয়ে আছে। আবার যাতে একঘেয়ে না লাগে, তার জন্য হোন্ডা বছরের পর বছর ধরে স্কুটারটির ডিজাইন আপগ্রেডের পাশাপাশি নানা ফিচার সংযোজন করে আসছে। তবে যারা এখন অ্যাক্টিভা কেনার পরিকল্পনা করছেন, তাদের চিন্তা বাড়িয়ে বাড়িয়ে হোন্ডা এই রেঞ্জের প্রত্যেকটি স্কুটারের দাম বাড়ানোর ঘোষণা করেছে। লাগাতার কাঁচামালের দাম বৃদ্ধি-সহ আনুষাঙ্গিক খরচের সামাল দিতে হোন্ডা কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত নিয়েছে।

Honda Activa রেঞ্জের স্কুটারের নতুন দাম

Honda Activa 125

হোন্ডা অ্যাক্টিভা ১২৫ ড্রাম ভ্যারিয়েন্টের দাম ৬৯৩ টাকা বেড়ে হয়েছে ৭২,৩৬৭ টাকা। অ্যাক্টিভা ১২৫ ড্রাম অ্যালয়-এর দাম ৯৬৪ টাকা বৃদ্ধি পেয়ে হয়েছে ৭৬,২০৬ টাকা। অ্যাক্টিভা ১২৫ ডিস্ক-এর নতুন দাম ৭৯,৭৬০ টাকা, দাম বৃদ্ধির পরিমান ৯৬৩ টাকা।

Honda Activa 125 6G

১২৩৭ টাকা বেড়ে হোন্ডা অ্যাক্টিভা ৬জি-এর এসটিডি ও অ্যানিভার্সারি এডিশন এসটিডি-র নতুন দাম হল যথাক্রমে ৬৯,০৮০ টাকা ও ৭০,৫৮০ টাকা। আবার ১২৩৬ টাকা বৃদ্ধি পেয়ে অ্যাক্টিভা ৬জি ডিএলএক্স ও অ্যানিভার্সারি এডিশন ডিএলএক্স-এর নয়া দাম হল যথাক্রমে ৭০,৮২৫ টাকা ও ৭২,৩২৫ টাকা।

উল্লেখ্য, দাম বাড়লেও কোনোরূপ আপডেট হোন্ডা অ্যাক্টিভা রেঞ্জের স্কুটার পায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥