মাসিক কিস্তিতে স্কুটার কিনতে চাইছেন? Honda Activa 125 এর সাথে পাবেন দারুণ ক্যাশব্যাক স্কিম

Avatar

Published on:

Honda Motorcycle & Scooter India (HMSI) প্রায়ই গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের ঝুলি নিয়ে হাজির হয়। ফলে বছরের বিভিন্ন সময়ে স্বাভাবিক দামের থেকে কিছুটা কমে হোন্ডার মোটরসাইকেল বা স্কুটার কেনার সুযোগ থাকে। Activa 125 স্কুটারের জন্য Honda এমনই একটি নতুন ডিসকাউন্ট অফার চালু করেছে। এই অফারে গ্রাহক স্কুটারটির ওপরে বিশেষ ছাড় পাবেন৷

Honda Activa 125 EMI Cashback অফার

Honda active 125 cashback offer
হোন্ডা অ্যাক্টিভা ১২৫ ক্যাশব্যাক অফারের সাথে কেনার সুযোগ

হোন্ডা অ্যাক্টিভা ১২৫ কেনার সময় ছাড় পাওয়ার জন্য আপনার কাছে অবশ্যই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড থাকতে হবে। ক্রেডিট কার্ড ইএমআইতে যদি কেউ হোন্ডা অ্যাক্টিভা কেনেন তাহলে তিনি ৫ শতাংশ বা সর্বোচ্চ ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন, অফারটির বৈধতা ৩০ জুন পর্যন্ত।

Honda Activa 125 স্কুটারের দাম

হোন্ডা অ্যাক্টিভা ১২৫ তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – স্ট্যান্ডার্ড, অ্যালয়, এবং ডিলাক্স৷ স্ট্যান্ডার্ড মডেলের দাম ৭৪,১০৭ টাকা৷ অ্যালয় ভ্যারিয়েন্ট নিতে চাইলে ৭৭,৭৭৫ টাকা পড়বে৷ আর ডিলাক্স ভ্যারিয়েন্ট কিনতে গেলে ৮১,২৮০ টাকা খরচ করতে হবে৷ (এগুলি মুম্বাইয়ের এক্স-শোরুম দাম)

Honda Activa 125 ইঞ্জিন ও ফিচার

হোন্ডা অ্যাক্টিভা ১২৫ স্কুটারে ১২৪ সিসি-র লিকুইড কুল্ড ইঞ্জিন আছে, যা ৬৫০০ আরপিএমে ৮.১৮ এইচপি পাওয়ার ও ৫০০০ আরপিএমে ১০.৩ এমএম টর্ক জেনারেট করে।

এই স্কুটারে পাওয়া যাবে এলইডি হেডল্যাম্প, ডিআরএল, এলইডি টেললাইট, নয়েজলেস (শব্দবিহীন) স্টার্টার সিস্টেম, ইঞ্জিন কিল সুইচ, সাইড স্ট্যান্ড-ডাউন ইন্ডিকেটর, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ফ্রন্ট ডিস্ক ব্রেক, প্রভৃতি৷

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥