Honda Diwali Offer: গাড়ির দামের ৯০ শতাংশ পর্যন্ত লোন পাবেন, বিশেষ অফার হোন্ডার

Published on:

দিওয়ালির আগে এবার জাপানিজ অটোমোবাইল সংস্থা হোন্ডা (Honda) ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র (Bank of Maharashtra)-র সাথে গাঁটছড়া বাঁধলো। গ্রাহকদের অফারের সাথে গাড়ি কেনার সুযোগ করে দিতে এই পদক্ষেপ। এই অফারে কম রেটের ইন্টারেস্ট (low cost interest) এবং ঝঞ্ঝাটহীন লোনের অনুমোদনের মত সুবিধাগুলি পাওয়া যাবে। Honda Amaze, Jazz, WR-V এবং City সহ নিজের সব রেঞ্জের গাড়ির উপরই এই অফার পাওয়া যাবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

বছরের অন্যান্য সময়ের তুলনায় উৎসবের এই মরশুমে মানুষের গাড়ি কেনার ঝোঁক বরাবরই বেশী থাকে। গত দেড় বছরে মহামারীর কারণে ব্যবসায় প্রভাব পড়লেও উৎসবের এই বিশেষ সময়ে আশার আলো দেখছে অটোমোবাইল সংস্থাগুলি। আগামী কয়েকদিনে কাঙ্খিত মুনাফা ঘরে তুলতে পারবে বলেই মনে করছে তারা। তাই বছরের এই বিশেষ সময়ে বিক্রি বাড়ানোর লক্ষ্যে ইতিমধ্যেই একাধিক গাড়ি প্রস্তুতকারী সংস্থা নিজেদের গাড়ির মডেলের উপর ফেস্টিভ সিজন অফারের (festive season offer) ঘোষণা করেছে।

Honda ও Bank of Maharashtra কী অফার দিচ্ছে

হোন্ডা ও ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র গ্রাহকদের ‘মহা সুপার কার লোন’ নামে বিশেষ লোনের সুবিধা দেবে। যেখানে গাড়ির দামের ৯০% শতাংশ পর্যন্ত লোনের অনুমোদন, ৭.০৫% এর কম রেটের ইন্টারেস্ট, ৪৮ ঘণ্টার মধ্যে নির্ঝঞ্ঝাট লোনের অনুমোদন, শূন্য প্রসেসিং ফি (৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত)-র মত সুবিধা মিলবে।

উল্লেখ্য এ বছরের সেপ্টেম্বরে ৬,৭৬৫ ইউনিট গাড়ি বিক্রি করেছে হোন্ডা (Honda)। সংস্থার অতি জনপ্রিয় সেডান গাড়ি যেমন Amaze ও City-র বিক্রি যথেষ্টই আশাব্যঞ্জক বলে জানিয়েছে সংস্থাটি। তবে উৎসবের এই মরসুমে সংস্থার তরফে নিয়ে আসা ‘The Great Honda Fest’ অফারে গাড়ি বিক্রির সংখ্যা আরো ঊর্ধ্বমুখী হবে বলেই আশাবাদী হোন্ডা।

সঙ্গে থাকুন ➥