HomeTech Newsরিফ্লেক্স রিফ্লেক্টরে ত্রুটি, Hornet 2.0 সহ Honda এই টু-হুইলার মডেলগুলি ফেরত নিচ্ছে

রিফ্লেক্স রিফ্লেক্টরে ত্রুটি, Hornet 2.0 সহ Honda এই টু-হুইলার মডেলগুলি ফেরত নিচ্ছে

রিফ্লেক্স রিফ্লেক্টরে সামান্য ত্রুটি থাকার দরুণ Honda Motorcycle & Scooter India (HSMI) ভারতে তার জনপ্রিয় মডেলগুলির মধ্যে নির্দিষ্ট সংখ্যক ইউনিট ফিরিয়ে নেবে বলে ঘোষণা করেছে।

নভেম্বর ২০১৯ থেকে জানুয়ারি ২০২১-এর মধ্যে উৎপাদিত X-Blade, H’ness 350, CB Shine, Hornet 2.0, এবং CB300R মোটরসাইকেল বাজার থেকে ফিরিয়ে নেওয়ার তালিকায় রয়েছে। এছাড়াও, একই সময়ে তৈরি হওয়া Activa 125 BS6, Activa 6G, Activa 5G স্কুটারও ফেরত নেওয়া হবে বলে মনে হচ্ছে।

ফেরত নেওয়ার তালিকায় নিজের গাড়ি অর্ন্তভুক্ত আছে কি না, তা দেখার জন্য https://www.honda2wheelersindia.com/services/campaign বিভাগে গিয়ে VIN (Vehicle Identification Number) সাবমিট করতে হবে। RC কপির পাশাপাশি বীমার কাগজে এই নম্বর দেখতে পাবেন। কতগুলি গাড়ি ফেরানো হচ্ছে, সেই বিষয়ে হন্ডা মুখ খোলেনি, তবে সংখ্যাটা ১ লক্ষ ছাড়িয়ে যাবে বলেই মনে হচ্ছে।

CB300R ও H’ness 350 যাঁরা কিনেছেন, তাঁদেরকে বিগউইং (BigWing) ওয়ার্কশপে গিয়ে গাড়ি ঠিক করাতে হবে। হন্ডা জানিয়েছে, প্রত্যেকটি মডেলের ক্ষেত্রে রিফ্লেক্স রিফ্লেক্টর সর্ম্পকিত সমস্ত মেরামত বিনামূল্যে করে দেওয়া হবে। আর হন্ডার ডিলারশিপ থেকেই সেইসব গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular