HomeTech NewsHonor LGE-AN00: নতুন ফোন আনছে অনর, দেখা গেল 3C সার্টিফিকেশন সাইটে

Honor LGE-AN00: নতুন ফোন আনছে অনর, দেখা গেল 3C সার্টিফিকেশন সাইটে

Honor কাজ করছে নতুন স্মার্টফোনের ওপর, MWC 2022 ইভেন্ট অনুষ্ঠিত হওয়ার আগে ফাঁস নয়া তথ্য

আর মাত্র কয়েকদিন পরেই Huawei-এর এক সময়ের সাথী Honor (অনর) এই বছরের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) ইভেন্টে বেশ কয়েকটি প্রোডাক্ট গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে, যার মধ্যে থাকবে ফোল্ডেবল ফোন, সাধারণ স্মার্টফোন ও স্মার্টওয়াচ। তবে নয়া রিপোর্ট বলছে চমকের এখানেই শেষ নয়! রিপোর্ট অনুযায়ী, চীন ভিত্তিক সংস্থাটি LGE-AN00 মডেল নম্বরসহ একটি নতুন স্মার্টফোনের উপর কাজ করছে, যাকে এখন 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখান থেকে ফোনটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Honor LGE-AN00 কে দেখা গেল 3C সার্টিফিকেশন সাইটে

3C সার্টিফিকেশন সাইট প্রকাশ করেছে যে, আসন্ন অনর ফোনটিতে 5G সমর্থন থাকবে। তাছাড়া LGE-AN00 মডেলে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে এখানে ডিভাইসটির নাম উল্লেখ নেই। ফলে Honor 60 সিরিজ, Honor X30 , এবং Honor Magic V ফোল্ডেবল স্মার্টফোন গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার পরে এই নতুন মডেলটি বাজারে আসবে বলে অনুমান করা হচ্ছে।

আরো একটি Honor ফোনকে দেখা গেছে Geekbench-এ

সম্প্রতি, GIA-AN00 মডেল নম্বরসহ আরেকটি অনর স্মার্টফোনকে গিকবেঞ্চ-এ খুঁজে পাওয়া গেছে, যার কিছু ফিচার আসন্ন Honor 60 SE-এর অনুরূপ।

ফেব্রুয়ারির শেষে অনুষ্ঠিত হবে সংস্থার গ্লোবাল লঞ্চ ইভেন্ট

এদিকে কোম্পানি নিশ্চিত করেছে আগামী ২৮শে ফেব্রুয়ারি তারা স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে যোগদান করবে। আর ওই দিনই সংস্থার একাধিক ডিভাইস গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হবে।

RELATED ARTICLES

Most Popular