Honor Play 5T Pro দুর্দান্ত ক্যামেরা ও র‌্যাপিড চার্জিং সহ লঞ্চ হল, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

মিড-রেঞ্জ সেগমেন্টে নয়া 4G স্মার্টফোন নিয়ে হাজির হল Honor। ঢাকঢোল না পিটিয়েই চীনে Honor Play 5T Pro নামে একটি হ্যান্ডসেট লঞ্চ করেছে তারা। এতে ফুল এইচডি+ ডিসপ্লে, গেমিং প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এবং র‌্যাপিড চার্জিংয়ের মতো চমৎকার ফিচার রয়েছে। আসুন Honor Play 5T Pro এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor Play 5T Pro দাম ও লভ্যতা

অনর প্লে ৫টি প্রো-এর দাম রাখা হয়েছে ১, ৪৯৯ ইউয়ান, ভারতীয় মুদ্রায় যা ১৭,২১৪ টাকার সমান। ম্যাজিক নাইট ব্ল্যাক ও টাইটেনিয়াম সিলভার রঙে ফোনটি উপলব্ধ। বিশ্ববাজারে কবে অনর প্লে ৫টি প্রো লঞ্চ হবে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Honor Play 5T Pro স্পেসিফিকেশন ও ফিচার

অনর প্লে ৫টি প্রো ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লে ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯৪.২ শতাংশ। পারফরম্যান্সের জন্য এই ফোনে আছে মিডিয়াটেকের গেমিং প্রসেসর হিসেবে পরিচিত হেলিও জি৮০ এসওসি। ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশনে ফোনটি এসেছে।

Honor Play 5T Pro-এর পিছনে আছে ডুয়েল ক্যামেরা সেটআপ – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য Honor Play 5T Pro ফোনে রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অনরের দাবি, মাত্র ৩০ মিনিটে ফোনের ব্যাটারি ০ থেকে ৫৩ শতাংশ চার্জ হয়ে যাবে। সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফোনের পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা হয়েছে। ফোনে সফটওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড ১০-এর সঙ্গে রয়েছে অনরের ম্যাজিক ইউআই ৪.০ কাস্টম স্কিন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥