রক্তচাপ মাপতে পারবে Huawei Watch D, আসছে ২৩ ডিসেম্বর

Published on:

একগুচ্ছ নতুন প্রোডাক্ট নিয়ে বিশ্ব দরবারে আগামী ২৩ ডিসেম্বর হাজির হতে চলেছে চিনা টেক ব্র্যান্ড Huawei। ওইদিনই অনুষ্ঠিত হবে হুয়াওয়ের লাইভ ইভেন্ট। ইতিমধ্যেই আসন্ন ইভেন্টের প্রস্তুতি শুরু করে দিয়েছে সংস্থাটি। অনুমান করা যাচ্ছে এই ইভেন্টে কোম্পানিটি তাদের বেশ কিছু নতুন প্রোডাক্ট লঞ্চ করবে। তবে ঠিক কোন কোন নতুন প্রোডাক্টের উপর থেকে পর্দা সরানো হবে এই ইভেন্টে তা এখনো অজানা। যদিও অনুমান করা হচ্ছে নতুন এই প্রোডাক্টগুলোর মধ্যে থাকতে পারে Huawei Watch D স্মার্টওয়াচটি।

XDADevelopers-এর রিপোর্ট অনুযায়ী, আগামী ২৩ ডিসেম্বরের অনুষ্ঠানে একটি নতুন ওয়াচ লঞ্চ করার পরিকল্পনা করছে চীনা টেক জায়ান্ট Huawei, যার নাম Watch D। সাধারন ফিচার ছাড়াও আধুনিক যুগের এই ঘড়িটি ব্লাড প্রেসার মনিটরিং ফিচার অফার করবে। উল্লেখ্য, ওয়্যারেবলের ক্ষেত্রে নতুন এই টেকনোলজি সাথে গ্রাহকদের প্রথম পরিচয় করায় স্যামসাং। Samsung Galaxy Watch 4 সিরিজের স্মার্টওয়াচগুলিতে এই একই ধরনের ফিচার বর্তমান।

যদিও, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ সিরিজের থেকে হুয়াওয়ে ওয়াচ ডি কম দামে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। এখানে বলে রাখা ভালো, স্মার্টওয়াচটির সাথে Huawei হেলথ অ্যাপ সাপোর্ট করবে, যা ব্যবহারকারীদের তাদের রক্তচাপের ফলাফলের একটি বিশদ তথ্য নজর রাখতে এবং ট্র্যাক করতে সাহায্য করবে। এই মুহূর্তে এই বিশেষ ফিচারটি ছাড়া ডিভাইসটির সম্পর্কে বিশদে কিছু জানা যায়নি। তাই এখন শুধু দিন গোনার পালা। Huawei এর নতুন আর কোন কোন গ্যাজেটের ওপর থেকে পর্দা উঠতে চলেছে, তা জানার জন্য আমাদের অবশ্যই চোখ রাখতে হবে আপকামিং হুয়াওয়ে ইভেন্টের ওপর।

সঙ্গে থাকুন ➥