HomeMobilesInfinix Hot 11, Infinix Hot 11S দুর্দান্ত ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারির সাথে...

Infinix Hot 11, Infinix Hot 11S দুর্দান্ত ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারির সাথে লঞ্চ হল, দাম জেনে নিন

Infinix Hot 11 সিরিজ ভারতে লঞ্চ হল। এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে – Infinix Hot 11 এবং Infinix Hot 11S, যাদের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। Infinix Hot 10 এর এই আপগ্রেড সিরিজে লেটেস্ট প্রসেসর, শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ক্যামেরা পাওয়া যাবে। Infinix Hot 11 এবং Infinix Hot 11S ফোন দুটিতেই ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা‌ উপস্থিত। আবার প্রথম ফোনে ৫,২০০ এমএএইচ ব্যাটারি এবং দ্বিতীয় ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন Infinix Hot 11 এবং Infinix Hot 11S দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Hot 11 এবং Infinix Hot 11S এর দাম

ভারতে ইনফিনিক্স হট ১১ ফোনের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা‌। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। অন্যদিকে ইনফিনিক্স হট ১১এস ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা।

তবে আসন্ন Flipkart Big Billion Days Sale-এ উভয় ফোনের ওপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ফলে ফোন দুটি যথাক্রমে ৮,৯৯৯ টাকায় ও ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। Infinix Hot 11 সিলভার ওয়েভ, পোলার ব্ল্যাক, এমেরাল্ড গ্রীন ও ৭° পার্পেল কালারে এসেছে। যেখানে ৭° পার্পেল, গ্রীন ওয়েভ ও পোলার ব্ল্যাক কালারে পাওয়া যাবে Infinix Hot 11S।

Infinix Hot 11 এর স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স হট ১০ ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০৮ x ১০৮০ পিক্সেল) আইপিএস ইন সেল ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ৫০০ নিটস, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৬৬ শতাংশ। এই ডিসপ্লে আই কেয়ার মোড সহ এসেছে। ইনফিনিক্স হট ১০ ফোনে ব্যবহার করা হয়েছে ২ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 11 ফোনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচ সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ডেপ্থ লেন্স। এই ক্যামেরায় সুপার নাইট, কাস্কম পোট্রেট, এআই এইচডিআর, স্লো-মো ভিডিও প্রভৃতি ফিচার সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Hot 11 ফোনে ৫,২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ৭.৬ অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে রয়েছে ডুয়েল সিম, 4G LTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। Infinix Hot 11 ফোনের ওজন ২০১ গ্রাম।

Infinix Hot 11S স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স হট ১১এস স্মার্টফোনে আছে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪৮০x১,০৮০ পিক্সেল) পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লে, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ২০.৫:৯ এসপেক্ট রেশিও, ৫০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস এবং ৯০.৫৩% স্ক্রিন-টু-বডি রেশিও সহ এসেছে। এছাড়া, আই কেয়ার মোড ও এনিজি ডিনোরেক্স টি২এক্স-১ (NEG Dinorex T2X-1) গ্লাস প্রোটেকশনের সাপোর্টও পাওয়া যাবে এই ডিসপ্লেতে।

ইনফিনিক্স হট ১১এস ফোনে ২ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ৭.৬ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। ফোনটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি (রম) সহ পাওয়া যাবে। তবে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনের স্টোরেজ ক্যাপাসিটিকে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এবার আসা যাক ফোনের ক্যামেরা প্রসঙ্গে। Infinix Hot 11S ফোনের ব্যাক প্যানেলে কোয়াড LED ফ্ল্যাশ লাইট সহ তিনটি ক্যামেরা সেটআপ দেখা যাবে। এগুলি হলো, ৫০ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১,৬) প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং তৃতীয়টি হলো একটি এআই লেন্স। এই রিয়ার ক্যামেরাগুলি, সুপার নাইট মোড, কাস্টম পোর্ট্রেট, এআই 3D বিউটি ও বোকেহ মোড সহ 2K ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে। একই সাথে, ফোনের সামনের অংশে থাকছে ডুয়াল LED ফ্ল্যাশ লাইট সহ ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে 2K ভিডিও রেকর্ডিং করা যাবে। অডিও সিস্টেমের ক্ষেত্রে এতে ডিটিএস (DST) সারাউন্ড সাউন্ড টেকনোলজি সহ ডুয়েল অডিও স্পিকার পাওয়া যাবে। সেন্সরগুলির মধ্যে রয়েছে, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জাইরোস্কোপ, ই-কম্পাস ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Infinix Hot 11S স্মার্টফোনে কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, 4G LTE, ওয়াই-ফাই ৮০২.১১, জিপিআরএস, ব্লুটুথ ভি৫.০, ডুয়েল ন্যানো সিম কার্ড স্লট, জিপিএস / এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। ইনফিনিক্স হট ১১এস স্মার্টফোনের পরিমাপ ৭৭x১৬৮.৯x৮.৮২ মিমি এবং ওজন ২০৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular