Infinix X3 Android Smart TV সিরিজ আগামী মাসেই ভারতে আসছে, দাম থাকবে কম

Avatar

Published on:

Infinix বাজেট রেঞ্জের স্মার্টফোন আনার জন্য জনপ্রিয়। তবে সম্প্রতি সংস্থাটি স্মার্ট টিভির মার্কেটে পা রেখেছে। ইতিমধ্যেই তারা Infinix X1 Android Smart TV সিরিজ লঞ্চ করেছে। ২০২০ সালের ডিসেম্বরে এই সিরিজের ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি ফুল এইচডি মডেল (32-inch HD and 43-inch Full HD models) দুটি ভারতে আসে। এরপর সংস্থাটি একটি ৪০ ইঞ্চি ফুল এইচডি (40-inch Full HD) মডেল আনে।

এখন শোনা যাচ্ছে Infinix X3 Smart TV সিরিজ বাজারে আত্মপ্রকাশ করবে। চলতি ত্রৈমাসিকে এই সিরিজ লঞ্চ হতে পারে। এই অ্যান্ড্রয়েড টিভি সিরিজ সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Infinix X3 Android TV ভারতে লঞ্চ হচ্ছে মার্চে

কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, ইনফিনিক্স এক্স৩ অ্যান্ড্রয়েড টিভি সিরিজ মার্চ, ২০২২ তে লঞ্চ হতে চলেছে। আমরা আশা করছি, মার্চের দ্বিতীয় সপ্তাহে এই সিরিজ বাজারে আসতে পারে এবং এর দাম রাখা হবে কম। ইনফিনিক্স এক্স৩ অ্যান্ড্রয়েড টিভি সিরিজের অধীনে ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি মডেল পাওয়া যেতে পারে।

বলার অপেক্ষা রাখে না যে, Infinix X3 স্মার্ট টিভি সিরিজ অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেমে চলবে। এটি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেম হতে পারে। যদিও কোম্পানির তরফে এছাড়া এই টিভি সিরিজ সম্পর্কে আর কিছু জানানো হয়নি।

ভারতে এই মুহূর্তে Infinix X1 32-inch HD smart TV-র দাম ১২,৯৯৯ টাকা। আবার 40-inch Full HD Infinix X1 মডেলের দাম ১৭,৯৯৯ টাকা। আর Infinix X1 43-inch Full HD মডেলের মূল্য রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥