Infinix Zero X Neo মিডিয়াটেক গেমিং প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ আসছে, দেখা গেল গুগল প্লে কনসোলে

Avatar

Published on:

গত জুলাইয়ে ১৬০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত Infinix Concept Phone 2021 ফোনের ঘোষণা করে চমকে দিয়েছিল ইনফিনিক্স। তবে ঘোষণার আগেই জল্পনা চলতে থাকে যে, ফোনটি ইনফিনিক্সের নতুন Zero সিরিজের অধীনে আসতে পারে। যদিও নামের সাথে সামঞ্জস্য বজার রেখে Infinix Concept Phone 2021-কে আপাতত কনসেপ্ট ফোন হিসেবেই উপস্থাপিত করেছে সংস্থাটি। তবে কনসেপ্ট ফোনটি না হলেও নতুন Zero ব্র্যান্ডেড ফোন লঞ্চ করার দিকে অনেকটাই এগিয়ে গেল ইনফিনিক্স৷ কারণ গুগল প্লে কনসোলে Infinix Zero X Neo নামে একটি স্মার্টফোন লিস্টেড হয়েছে।

প্রসঙ্গত গত জুন মাসে Infinix Zero X Neo ব্লুটুথ এসআইজি অথরিটির সাইটে দেখা গিয়েছিল। এবার ফোনটি X6810 মডেল নম্বরের সাথে গুগল প্ল কনসোলে স্পট করা হয়েছে।

Infinix Zero X Neo-এর Google Play Console লিস্টিং

গুগল প্ল কনসোলের লিস্টিং অনুসারে ইনফিনিক্স জিরো এক্স নিও-র ডিসপ্লে ফুল এইচডি প্লাস রেজোলিউশন ও ৪৮০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে। ফোনটি হেলিও জি৯০ চিপসেট দ্বারা চালিত হবে৷ ফোনটি ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। ইনফিনিক্স জিরো এক্স নিও-তে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড থাকবে।

প্রসঙ্গত, জুনে মালয়েশিয়ার SIRIM সার্টিফিকেশন সাইটে Infinix X6810 মডেল নম্বরের একটি ফোন কে দেখা গিয়েছিল। সাইটের লিস্টিং থেকে জানা যায়, মালয়েশিয়ায় ফোনটি Infinix Zero M নামে লঞ্চ হবে। আবার এটি বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চও লিস্টেড হয়েছিল।

নতুন রিপোর্ট সামনে এলে Infinix X6810 এর অফিসিয়াল মার্কেটিং নাম এবং অজানা স্পেসিফিকেশগুলি দিকগুলি উন্মোচিত হবে বলে আশা করা যায়। এই ফোনটি Infinix Zero X Neo নামেও আসতে পারে বলে অনেকে মনে করছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥