HomeTech NewsiQOO Neo 6 আগামী সপ্তাহে ভারতে আসছে, থাকতে পারে Snapdragon 870+ প্রসেসর

iQOO Neo 6 আগামী সপ্তাহে ভারতে আসছে, থাকতে পারে Snapdragon 870+ প্রসেসর

টিপস্টার পারস গুগলানি টুইট করে জানিয়েছেন, আপকামিং আইকো নিও ৬ ফোনে ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে

জনপ্রিয় স্মার্টফোন সংস্থা আইকো শীঘ্রই ভারতের বাজারে তাদের প্রথম নিও-ব্র্যান্ডের হ্যান্ডসেট লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। সংস্থাটি ইতিমধ্যেই এদেশে iQOO Neo 6-এর লঞ্চের জন্য টিজার প্রকাশ করতে শুরু করেছে। তবে প্রত্যাশিত লঞ্চের আগে এক জনপ্রিয় টিপস্টার আসন্ন ডিভাইসটির প্রধান স্পেসিফিকেশনগুলি শেয়ার করেছেন।

আইকো নিও ৬-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (iQOO Neo 6 Expected Specifications)

টিপস্টার পারস গুগলানি টুইট করে জানিয়েছেন, আপকামিং আইকো নিও ৬ ফোনে ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা সম্ভবত ফুল এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করে। এই ডিসপ্লেটি ১,৩০০ নিট ব্রাইটনেস এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

আবার, সম্প্রতি প্রকাশ্যে আসা একটি পোস্টারে বলা হয়েছিল, আইকো নিও ৬-এর ভারতীয় ভ্যারিয়েন্টটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত হবে। তবে পারস গুগলানি তার টুইটে দাবি করেছেন যে, আসন্ন ফোনটিতে অঘোষিত স্ন্যাপড্রাগন ৮৭০ প্লাস চিপসেট ব্যবহার করা হতে পারে। চিপের নামটি থেকে অনুমান করা হচ্ছে , এটি SD870-এর একটি আপগ্রেড সংস্করণ হবে। তবে, নতুন SD870+ চিপসেট সম্পর্কে এখনও বিস্তারিতভাবে কোনও তথ্য সামনে আসেনি।

ফটোগ্রাফির জন্য, iQOO Neo 6-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিটে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের সহায়ক লেন্স এবং ২ মেগাপিক্সেলের আরেকটি সেন্সর উপস্থিত থাকবে। আবার ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেখতে পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 6-এ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ডিভাইসে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ মিলতে পারে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক আইকো ইউআই (iQOO UI) কাস্টম স্কিনে রান করবে। ডিভাইসটি ইন্টারস্টেলার এবং ডার্ক নোভা- এই দুটি কালার অপশনে বাজারে আসতে পারে। মনে করা হচ্ছে যে, Neo 6-এর ভারতীয় সংস্করণটি সম্প্রতি চীনে লঞ্চ হওয়া Neo 6 SE-এর রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে।

ভারতে আইকো নিও ৬ লঞ্চের সম্ভাব্য সময়সূচী (iQOO Neo 6 Rumored Launch Timeframe in India)

টিপস্টার আরও দাবি করেছেন যে, iQOO Neo 6 আগামী সপ্তাহের মধ্যে ভারতে উন্মোচিত হবে। ডিভাইসটির বেস মডেলের দাম রাখা হতে পারে ২৯,০০০ টাকা এবং এর টপ এন্ড ভ্যারিয়েন্টের মূল্য হতে পারে প্রায় ৩১,০০০ টাকা। জুনের প্রথম সপ্তাহে ডিভাইসটির বিক্রি শুরু হতে পারে।

RELATED ARTICLES

Most Popular