iQoo Neo 6 বাজারে আসছে 13 এপ্রিল, Snapdragon 8 Gen 1 প্রসেসর সহ থাকবে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

বেশ কয়েক সপ্তাহ ধরে জল্পনা চলার পর, অবশেষে iQoo Neo 6 ফোনের লঞ্চের তারিখ সামনে এল। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, আগামী ১৩ এপ্রিল চীনে এই ফোনের উপর থেকে পর্দা সরানো হবে। এটি কোম্পানির নতুন গেমিং কেন্দ্রিক স্মার্টফোন হবে। আশা করা হচ্ছে iQoo Neo 6 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকবে। এছাড়া এতে পাঞ্চ হোল ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে।

iQoo Neo 6 লঞ্চ হচ্ছে আগামী মাসে

সম্প্রতি আইকো মাইক্রোব্লগিং সাইট, Weibo তে একটি পোস্ট করে জানিয়েছে, তাদের আপকামিং আইকো নিও ৬ ফোনটি আগামী ১৩ এপ্রিল ঘরেলু মার্কেটে লঞ্চ হবে। যদিও লঞ্চের সঠিক সময় পোস্টে উল্লেখ ছিল না।

যাইহোক, ইতিমধ্যে বেশ কয়েকবার আইকো নিও ৬ এর স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি+ ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস কাস্টম স্কিনে রান করবে। আইকো নিও ৬ ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর।

আবার পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। iQoo Neo 6 ফোনটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এই দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। চীনে ব্ল্যাক, ব্লু, গ্রে এবং অরেঞ্জের মতো কালার অপশনগুলিতে ফোনটি পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥