HomeTech NewsiQOO Neo 6 SE আসছে 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে, প্রকাশ্যে অন্যান্য ফিচারও

iQOO Neo 6 SE আসছে 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে, প্রকাশ্যে অন্যান্য ফিচারও

আইকো নিও ৬ এসই ফোনে ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা থাকবে, যা সম্প্রতি লঞ্চ হওয়া আইকো নিও ৬-এর অনুরূপ

আইকো শীঘ্রই বাজারে তাদের নতুন iQOO Neo 6 SE স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই হ্যান্ডসেটটি গত বছর লঞ্চ হওয়া iQOO Neo 5 SE-এর উত্তরসূরি হিসেবে আগামী ৬ মে বাজারে আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করা হয়েছে। আর এবার লঞ্চের আগেই ব্র্যান্ডটি iQOO Neo 6 SE-এর প্রধান হাইলাইটগুলি টিজারের মাধ্যমে সামনে এনেছে। এই নতুন টিজার পোস্টারে আসন্ন আইকো ফোনটির ক্যামেরা স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক iQOO Neo 6 SE-এর ক্যামেরা সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল।

প্রকাশ্যে iQOO Neo 6 SE-এর ক্যামেরা স্পেসিফিকেশন

আইকোর তরফে প্রকাশ করা পোস্টার অনুযায়ী, আপকামিং আইকো নিও ৬ এসই ফোনে ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা থাকবে, যা সম্প্রতি লঞ্চ হওয়া আইকো নিও ৬-এর অনুরূপ, কিন্তু পূর্বসূরি নিও ৫ এসই-এর ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার থেকে আলাদা। এছাড়াও, এই ৬৪ মেগাপিক্সেলের সেন্সরে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS)-এর সাপোর্ট থাকবে। আইকো নিও ৬ এসই-এর নয়া টিজারটি, এই হ্যান্ডসেটে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলেও নিশ্চিত করেছে। মনে করা হচ্ছে আইকো নিও ৬ এসই-এর বেশিরভাগ স্পেসই আইকো নিও ৬-এর মতোই হবে।

প্রসঙ্গত iQOO Neo 6 SE-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলিও কয়েকদিন আগে প্রকাশ্যে এনেছে সংস্থা। জানা গেছে, এই স্মার্টফোনে ৬.৬২ ইঞ্চির ওলেড (OLED) পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ রিফ্রেশ রেট অফার করবে।

সাম্প্রতিক টিজারগুলি প্রকাশ করেছে যে, এই আসন্ন ডিভাইসটির স্ক্রিনে ১,২০০ হার্টস টাচ স্যাম্পলিং রেট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০+ সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য, iQOO Neo 6 SE কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular