HomeTech Newsশুরু হল iQOO Neo 6 SE ফোনের প্রি-বুকিং, সামনে এল প্রথম ছবি

শুরু হল iQOO Neo 6 SE ফোনের প্রি-বুকিং, সামনে এল প্রথম ছবি

আইকো নিও ৬ এসই-এর ব্যাক প্যানেলের ডিজাইন চলতি মাসের শুরুতে লঞ্চ হওয়া আইকো নিও ৬-এর অনুরূপ হবে

স্মার্টফোন ব্র্যান্ড আইকো আগামী ৬ মে iQOO Neo 6 SE স্মার্টফোনটি উন্মোচন করতে চলেছে, যা গতবছর ডিসেম্বরে লঞ্চ হওয়া iQOO Neo 5 SE-এর উত্তরসূরি হিসেবে বাজারে পা রাখবে। তবে লঞ্চের আগে ইতিমধ্যেই Neo 6 SE ফোনটি জেডি.কম (JD.com) এবং সানিং.কম (Suning.com)-এর মতো চীনা ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে প্রি-অর্ডারের জন্য তালিকাভুক্ত হয়েছে এবং এর পাশাপাশি এই হ্যান্ডসেটটির একটি নতুন পোস্টারও সাইটগুলিতে প্রদর্শিত হয়েছে। নয়া পোস্টারটি থেকে iQOO Neo 6 SE-এর ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া গেছে।

প্রকাশ্যে এল iQOO Neo 6 SE-এর ফার্স্ট লুক

জেডি.কম (JD.com) এবং সানিং.কম (Suning.com)-এর সাইটে প্রকাশিত পোস্টার অনুযায়ী, আইকো নিও ৬ এসই-এর ব্যাক প্যানেলের ডিজাইন চলতি মাসের শুরুতে লঞ্চ হওয়া আইকো নিও ৬-এর অনুরূপ হবে। এই ফোনের রিয়ার শেলের ওপরের-বাম কোণে একটি ক্যামেরা মডিউল এবং নীচের দিকে ‘আইকো’ ব্র্যান্ডিংটি দেখতে পাওয়া যাবে। প্রসারিত ক্যামেরা মডিউলটির ভিতরে ট্রিপল ক্যামেরা ইউনিট এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট থাকবে। ‘নিও’ ব্র্যান্ডিংটি রিয়ার ক্যামেরার নীচে দেখা যাবে। আইকো নিও ৬ এসই অরেঞ্জ এবং ডার্ক টিল-এর মতো কালার অপশনগুলিতে আসতে পারে।

আইকো নিও ৬ এসই-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (iQOO Neo 6 SE Expected Specifications)

আইকো নিও ৬ এসই-তে ৬.৬২ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে এবং স্ক্রিনের ওপরে মধ্যবর্তী স্থানে ফ্রন্ট ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউটটি অবস্থান করবে। ডিভাইসটির ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরাগুলির বিষয়ে এখনও পর্যন্ত কোনও তথ্য সামনে আসেনি। তবে আইকো নিও ৬ এসই-এর ডিসপ্লেটি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলে জানা গেছে। নিরাপত্তার জন্য, এটি একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসবে।

পারফরম্যান্সের জন্য, আপকামিং iQOO Neo 6 SE ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটটি উপস্থিত থাকবে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটি একটি ৪,৭০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে৷ এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক আইকো ইউআই (iQOO UI) কাস্টম স্কিনে রান করবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য পূর্বসূরি iQOO Neo 5 SE ৬.৬৭ ইঞ্চির এলসিডি ডিসপ্লে সহ এসেছে, যা ১৪৪ হার্টজ হাই রিফ্রেশ রেট এবং ফুল এইচডি+ রেজোলিউশন অফার করে। এই ফোনটিও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত। এছাড়া এতে ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যায়। ফটোগ্রাফির জন্য, iQOO Neo 5 SE-এ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেল (প্রাইমারি) + ৮ মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো) সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত রয়েছে।

RELATED ARTICLES

Most Popular