iQOO Neo 6-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন লঞ্চের ক’ঘন্টা আগেই ফাঁস, প্রিমিয়াম প্রসেসর, সঙ্গে সুপারফাস্ট চার্জিং

Avatar

Published on:

আইকো আজ চীনে স্থানীয় সময় সন্ধ্যা সাতটার সময় iQOO Neo 6 লঞ্চ করবে। বিগত ক’দিন ধরে আইকো তাদের নয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ডিজাইন ও ফিচারগুলি একে একে সামনে এনেছে। আনুষ্ঠানিক ভাবে ঘোষণার কিছু সময় পূর্বে আরও গুরুত্বপূর্ণ তথ্য উঠে এল। ইতিমধ্যেই জানা গিয়েছে যে, iQOO Neo 6-এর মডেল নম্বর V2196A। এবার ডিভাইসটি তার সমস্ত স্পেসিফিকেশনগুলি সঙ্গে নিয়ে টেনার ডেটাবেসে হাজির হয়েছে।

iQOO Neo 6 স্পেসিফিকেশন

টেনার লিস্টিং অনুযায়ী, আইকো নিও ৬ আকার-আয়তনে ১৬৩x৭৬.১৬x৮.৫ মিমি। ওজন ১৯৭ গ্রাম৷ এতে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুল+ রেজোলিউশন অফার করবে। উল্লেখ্য, আইকো নিশ্চিত করেছে যে, এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৭০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারির সাথে আসবে।
আইকো নিও ৬ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দ্বারা পরিচালিত হবে‌। স্মার্টফোনটি ৬ জিবি / ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অপশনে উপলব্ধ হবে। মাইক্রোএসডি কার্ড সাপোর্ট অনুপস্থিত।

ফটোগ্রাফির জন্য, iQOO Neo 6-এর ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা থাকবে – ৬৪ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। এছাড়া ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে‌ উল্লেখ্য, আইকো নিও ৬ -এর প্রাইমারি ক্যামেরা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করবে বলে কনফার্ম করা হয়েছে।

এছাড়া, ডিভাইসটি Android 12 ওএস, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্ল্যাক, ব্লু, এবং অরেঞ্জ কালার অপশনে আসতে পারে বলে মনে করা হচ্ছে। iQOO Neo 6 গত বছর লঞ্চ হওয়া Neo 5-এর রিপ্লেসমেন্ট মডেল হিসাবে আত্মপ্রকাশ করবে।

সঙ্গে থাকুন ➥