iQOO Z5: Snapdragon 778G প্রসেসর সহ ভারতে আসতে চলেছে আইকোর এই স্মার্টফোন

Avatar

Published on:

গত জুনে, আইকো ভারতে লঞ্চ করেছিল iQOO Z3 5G স্মার্টফোন। মিড-রেঞ্জে নজরকাড়া ফিচার সহযোগে এসেছিল এই ডিভাইসটি। এবার মনে হচ্ছে, iQOO Z3-এর সাক্সেসর মডেল ভারতে আনার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে সংস্থাটি। রিপোর্ট বলছে, ভারতে আইকো-র এই আপকামিং স্মার্টফোনের নাম iQOO Z5। টিপস্টার মুকুল শর্মা ভারতে ফোনটি দ্রুত লঞ্চ হবে বলে জানিয়েছেন। পাশাপাশি iQOO Z5 ফোনটিকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে।

iQOO Z5 ভারতে আসছে

টিপস্টার মুকুল শর্মা আজ একটি টুইট করে জানিয়েছেন, আইকো ভারতে খুব তাড়াতাড়ি তাদের নতুন ফোন আনতে চলেছে। এই ফোনের নাম আইকো জেড ৫।

এদিকে টিপস্টার টুইটটি এমন সময় করেছেন, যখন ফোনটিকে IMEI ডেটাবেস সাইটে স্পট করা হয়েছে। সেখান থেকে উঠে এসেছে iQOO Z5-এর মার্কেটিং নাম ও মডেল নম্বর সর্ম্পকিত তথ্য।

iQOO Z5-এর মডেল নম্বর I2018 (I – India)। এছাড়া স্মার্টফোনটির স্পেসিফিকেশন বা ফিচারের বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। তবে এটুকু বলা যায়, সার্টিফিকেশন পেয়ে যাওয়ার ফলে আগামী কয়েকসপ্তাহ বা কয়েকদিনের মধ্যে iQOO Z5-এর ঘোষণা হয়ে যেতে পারে।

iQOO Z3-এর চেয়ে iQOO Z5-এ কী প্রকার আপগ্রেড থাকবে, তা এখন বলা খুব কঠিন। তবে টেকমহল মনে করছে, iQOO Z5 ফোনে অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে। আবার এতে Snapdragon 778G প্রসেসরের ব্যবহার হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥