HomeTech Newsলঞ্চের কয়েক মুহূর্ত আগে iQOO Z6 4G ফোনের ডিজাইন সহ ফিচার প্রকাশ্যে,...

লঞ্চের কয়েক মুহূর্ত আগে iQOO Z6 4G ফোনের ডিজাইন সহ ফিচার প্রকাশ্যে, পাওয়া যাবে Amazon থেকে

সাম্প্রতিক একটি লিক অনুযায়ী iQOO Z6 4G ভারতে ১৪,৯৯৯ টাকায় লঞ্চ হবে।

স্মার্টফোন সংস্থা আইকো আজ (২৭ এপ্রিল) ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে iQOO Z6 Pro 5G স্মার্টফোনটি। ব্র্যান্ডটি সম্প্রতি নিশ্চিত করেছে যে, এই হ্যান্ডসেটটির পাশাপাশি আপকামিং iQOO Z6 4G ফোনটিও এদেশের বাজারে উন্মোচন করা হবে। লঞ্চের কয়েক মুহূর্ত আগে এই ৪জি মডেলটির একটি ল্যান্ডিং পেজ জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম অ্যামাজন (Amazon)-এর ভারতীয় শাখার সাইটে লাইভ হয়েছে। এই তালিকাটি iQOO Z6 4G-এর ডিজাইন এবং প্রধান ফিচারগুলি নিশ্চিত করেছে। আসুন জেনে নেওয়া যাক আসন্ন আইকো ফোনটির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল।

আইকো জেড৬ ৪জি ডিজাইন (iQOO Z6 4G Disign)

আইকো জেড৬ ৪জি-এর সামনে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে আছে। এই ফোনের ব্যাক প্যানেলের ওপরের-বাম কোণে একটি ক্যামেরা আইল্যান্ড দেখতে পাওয়া যাবে। এটিতে দুটি ক্যামেরার রিং রয়েছে, যার প্রথমটিতে প্রাইমারি ক্যামেরা সেন্সরটি অবস্থান করবে এবং দ্বিতীয়টিতে দুটি সহায়ক লেন্স উপস্থিত থাকবে। ডিভাইসটি ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

আইকো জেড৬ ৪জি- এর মূল বৈশিষ্ট্য (iQOO Z6 4G Key Features)

অ্যামাজনের তালিকাটি আরও প্রকাশ করেছে যে, আইকো জেড৬ ৪জি-এ ৬.৪৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) প্যানেল থাকবে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ডিসিআই-পি৩ কালার গ্যামট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেটটি দ্বারা চালিত হবে। এতে ৮ জিবি র‍্যাম এবং ৪ জিবি এক্সটেন্ডেড র‍্যাম পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, iQOO Z6 4G- এর ব্যাক প্যানেলে অবস্থিত ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Z6 4G একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ প্রযুক্তি সাপোর্ট করে।

প্রসঙ্গত, এর আগে সূত্র মারফৎ জানা গেছে, iQOO Z6 4G হ্যান্ডসেটটিতে ২ মেগাপিক্সেলের সহায়ক ক্যামেরা থাকবে। ফোনটি ১২৮ জিবি স্টোরেজ অফার পারে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস (FunTouchOS) ইউজার ইন্টারফেসে রান করতে পারে। সাম্প্রতিক একটি লিক অনুযায়ী, iQOO Z6 4G ভারতে ১৪,৯৯৯ টাকায় লঞ্চ হবে।

RELATED ARTICLES

Most Popular