দৈনিক খরচ ৯ টাকার কম, Reliance Jio দিচ্ছে ২.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল ও Disney+ Hotstar দেখার সুবিধা

Published on:

Jio Annual Recharge Plan: ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থাগুলি গত বছরের শেষার্ধে তাদের প্রিপেড ট্যারিফ প্ল্যানের দাম প্রায় ১৫-২৫% বৃদ্ধি করেছিল। যারপর থেকে ডেটা টপ-আপ থেকে শুরু করে এন্ট্রি-লেভেল বা মান্থলি রিচার্জ প্রায় প্রত্যেক প্ল্যানই ব্যয়বহুল হয়ে গেছে এবং গ্রাহকদের পকেটের অবস্থা আরো শোচনীয় হয়েছে। ফলে দেখতে গেলে এই মুহূর্তে সমস্ত বেনিফিট সহ স্বল্প বৈধতার প্ল্যান রিচার্জ করতে গেলে নূন্যতম ২৫০ টাকা খরচ করতেই হয়। যা মোটেই কম নয়। কিন্তু এই অগ্নিমূল্যের বাজারেও আপনি যদি প্রতি দিনে ৯ টাকারও কম খরচ করে ২.৫জিবি ডেটা, সীমাহীন ভয়েস কল, বিনামূল্যের এসএমএস পরিষেবা ইত্যাদি পেয়ে যেতে সক্ষম হন, তাহলে কি বিরাট ব্যাপার নয়? আজ্ঞে হ্যাঁ, ঠিকই বলেছি। আসলে ভারতের প্রথমসারির টেলিকম সংস্থা Reliance Jio এমন একটি বার্ষিক প্ল্যান নিয়ে চলে এসেছে, যা প্রতি মাসে রিচার্জ করার সমস্যা থেকে মুক্তি দেবে এবং সাথে টাকাও সাশ্রয় করবে। সর্বোপরি, এক বছরের জন্য Disney + Hotstar অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে সম্পূর্ণ নিখরচায়। তাহলে চলুন এবার Jio-র এই বার্ষিক বা অ্যানুয়াল রিচার্জ প্ল্যানটির খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Reliance Jio ২,৯৯৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও-র এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। বর্ষব্যাপী এই প্ল্যানে প্রতিদিন যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি ফ্রি এসএমএস করা যাবে। সাথে দৈনিক ২.৫ জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ, পুরো বৈধতাসীমা পর্যন্ত মোট ৯১২.৫ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। অতিরিক্ত বেনিফিটের কথা বললে, ৪৯৯ টাকা মূল্যের Disney + Hotstar ওটিটি অ্যাপের মোবাইল সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে। এছাড়া, সংস্থার যাবতীয় অ্যাপ অর্থাৎ JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud -এর সাবস্ক্রিপশনও মিলবে।

Reliance Jio এর অ্যানুয়াল প্ল্যান কিনলে, প্রতিদিনের খরচ পড়বে মাত্র ৮.৩৩ টাকা

জিওর এই প্ল্যানটির দাম ২,৯৯৯ টাকা। হিসাব করে দেখলে, উপরিউক্ত যাবতীয় বেসিক ও অতিরিক্ত বেনিফিটের লাভ প্রতি মাসে প্রায় ২৪৯ টাকা খরচ করে ওঠানো যাবে। আর, দিনের নিরিখে ভাগ করলে, মাত্র ৮ টাকা ৩৩ পয়সা খসবে আপনাদের। যেখানে কিনা, জিওর ১ জিবি ডেটা টপ কিনতেই চলে যায় ১৫ টাকা। সেক্ষেত্রে, এই নয়া অ্যানুয়াল প্রিপেইড রিচার্জ প্ল্যানটি যথেষ্ট সাশ্রয়ী এবং লাভজনক প্রমাণিত হবে।

সঙ্গে থাকুন ➥