Micromax এর পর BE U নামে নতুন স্মার্টফোন আনছে Lava

Published on:

বিগত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছে ভারতীয় স্মার্টফোন নির্মাতা সংস্থাগুলি বাজারে জোরদার প্রত্যাবর্তন করতে প্রস্তুতি নিচ্ছে। জনপ্রিয় ভারতীয় স্মার্টফোন ব্র্যান্ড Micromax ইতিমধ্যেই জানিয়েছে, তারা আগামী ৩রা নভেম্বর নতুন ‘in’ সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। এবার ভারতের আর এক জনপ্রিয় স্মার্টফোন Lava আজ জানিয়েছে, খুব তাড়াতাড়ি তারা ভারতের বাজারে একটি মহিলা-কেন্দ্রিক স্মার্টফোন আনতে চলেছে।

রিপোর্ট অনুযায়ী, Lava-র নতুন ফোনটির নাম হবে ‘BE U’। এটি দীপাবলির সময় লঞ্চ করা হবে। ইতিমধ্যে এই নতুন ফোনের কিছু ছবি ফাঁস হয়েছে, যাতে দেখা যাচ্ছে একটি গোলাপী রঙের চকচকে ডিভাইসের পেছনে ‘BE U by Lava’ ব্র্যান্ডিং রয়েছে। সূত্রের দাবি, লাভার এই নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোনটির দাম ১০,০০০ টাকার থেকেও কম হবে।

এই আসন্ন Lava BE U স্মার্টফোনটি তার ফিচারের মাধ্যমে মহিলা ক্রেতাদের আকর্ষণ করার চেষ্টা করবে বলে মনে করা হচ্ছে। এখনো পর্যন্ত Xiaomi, Samsung Realme, Tecno, Infinix, বা Vivo-র মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলির কেউই এই ধরণের মহিলা-কেন্দ্রিক ফোন বাজারে আনেনি। ফলে লাভার এই নতুন ফোনটি যে বেশ চমকপ্রদ হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখেনা!

তবে ‘BE U’ স্মার্টফোন ছাড়াও আগামী নভেম্বরে লাভা আরো পাঁচটি স্মার্টফোন বাজারে আনবে বলে জানা গিয়েছে। বেশ কয়েকদিন আগে একটি টেক ব্লগ তাদের প্রতিবেদনে জানিয়েছিল, লাভা ১০ হাজার টাকার রেঞ্জের মধ্যে চারটি এবং ১০ হাজার টাকার বেশি মূল্যের একটি স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে।

সংস্থাটি সম্প্রতি Lava Pulse 1 নামে একটি ফিচার ফোন লঞ্চ করেছে, দাম ১,৯৯৯ টাকা। এই হ্যান্ডসেটটির বিশেষত্ব হল এটি কোনও রকম সংস্পর্শ ছাড়াই ইউজারের শরীরের তাপমাত্রা পরিমাপ করতে সক্ষম। এছাড়া এতে ৩২ জিবি ইন্টারনাল মেমরি সাপোর্ট এবং ১,৮০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই Lava Pulse 1 ফোনটি অ্যামাজন বা ফ্লিপকার্টের মাধ্যমে অনলাইনে এবং দেশের একাধিক রিটেল স্টোর থেকে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥