Lenovo Legion 2 Pro আসছে ৪৪ এমপি সাইড পপ আপ সেলফি ক্যামেরা সহ

Avatar

Published on:

আর মাত্র তিন দিনের অপেক্ষা, তারপর অর্থাৎ ৮ এপ্রিল লেনোভোর ঘরেলু মার্কেটে লঞ্চ হচ্ছে এ বছরের অন্যতম বহু প্রত্যাশিত গেমিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন Lenovo Legion 2 Pro। লঞ্চের প্রাক মূহুর্তে লেনোভো ফোনটির মূল ফিচারগুলি টিজ করতে শুরু করেছে। সেই ধারা বজায় রেখে লেনোভো গতকাল জানিয়েছে, লিজিয়ন ২ প্রো-র সেলফি ক্যামেরাতে গুরুত্বপূর্ণ আপগ্রেড লক্ষ্য করা যাবে।

লিজিয়ন গেমিং ফোনের অফিসিয়াল উইবো পোস্ট অনুসারে, লেনেভো লিজিয়ন ২ প্রো ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা সহ আসবে। প্রসঙ্গত, লিজিয়ন ডুয়েল বা লিজিয়ন প্রো ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছিল। সুতরাং, পূর্ববর্তী মডেলের তুলনায় লিজিয়ন ২ প্রো-র সেলফি ক্যামেরাতে দ্বিগুণ আপগ্রেড পরিলক্ষিত হবে। এছাড়া টিজার পোস্টার অনুযায়ী গত বছরের মডেলের মতো সাউড মাউন্টেড মোটোরাইজড সেলফি ক্যামেরা সহ লিজিয়ন ২ প্রো-র আগমন ঘটছে।

Lenovo Legion 2 Pro এর সর্ম্পকে আর কী কী জানা গিয়েছে

লিজিয়ন ২ প্রো ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৯২ ইঞ্চি Samsung AMOLED E4 ডিসপ্লে সহ আসবে বলে অফিসিয়াল উইবো প্রোফাইল থেকে লেনোভো পূর্বে ঘোষণা করেছিল। Master Lu বেঞ্চমার্ক লিস্টিং থেকে জানা গিয়েছিল, এই ফোনের ডিসপ্লে ফুল-এইচডি+ রেজোলিউশন (১০৮০x২৪০০ পিক্সেল) অফার করবে। আবার Lenovo Legion 2 Pro চলবে স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেটে। ফোনে ৬৪ মেগাপিক্সেল OV64A প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এটি 4K ও 8K রেকর্ডিং সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৫,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

এছাড়া, লিনোভো লিজিয়ন ২ প্রো ১২ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, এবং ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ অপশনে আসবে বলে Master Lu বেঞ্চমার্ক সাইট থেকে জানা গিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥