২২ জুলাই আসছে Lenovo Legion, ১৬ জিবি র‌্যামের সাথে থাকবে স্নাপড্রাগণ ৮৬৫ প্লাস প্রসেসর

Published on:

আসুসের গেমিং ফোন ROG Phone 3 এর লঞ্চ ডেট সামনে আসার পর, আরেক গেমিং ফোন Lenovo Legion এর লঞ্চের তারিখ সামনে এল। এই ফোনটি আগামী ২২ জুলাই লঞ্চ হবে। সম্প্রতি এই ফোনটিকে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গেছে। আগেই জানা গিয়েছিল যে লেনোভো লিজিয়ন কোয়ালকম স্নাপড্রাগণ ৮৬৫ প্লাস প্রসেসরের সাথে আসবে। ৫জি সাপোর্টের সাথে এই ফোনে গেমাররা দুর্দান্ত গেমিংয়ের আনন্দ নিতে পারবেন।

কোম্পানির তরফে জানানো হয়েছে Lenovo Legion কে আগামী ২২ জুলাই বিকাল ৫টায় চীনের মার্কেটে লঞ্চ করা হবে। তবে কোম্পানি এই ফোনকে অন্যান্য দেশে লঞ্চের ব্যাপারে কিছু জানায়নি। গিকবেঞ্চে এই ফোনের মডেল নম্বর L79031। যেখান থেকে জানা গেছে এই ফোনে ১৬ জিবি র‌্যাম থাকবে। এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপর আসবে। বেঞ্চমার্ক সাইটে সিঙ্গেল কোর টেস্টে এই ফোন ৪,৫৫৬ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ১৩,৪৩৮ পয়েন্ট পয়েন্ট পেয়েছে।

Lenovo Legion এর অন্যান্য ফিচারের কথা বললে এতে ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। যার রেজুলেশন হবে ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১৪৪ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট হবে ২৭০ হার্টজ। ফোনের সামনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ও ১৬ মেগাপিক্সেল সেন্সরের ডুয়েল ক্যামেরা।

এই গেমিং ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। যেখানে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হতে পারে। এই ফোনের ডিসপ্লে হবে নচ লেস। ফিচার দেখে মনে হচ্ছে যে, এই ফোনের দাম ৩০,০০০ টাকা থেকে ৪০,০০০ টাকার মধ্যে থাকবে।

সঙ্গে থাকুন ➥