HomeTech NewsLenovo Xiaoxin Pad 2024 ও Pad Studio ট্যাবের সেল শুরু হল, দাম-ফিচার্স জেনে নিন

Lenovo Xiaoxin Pad 2024 ও Pad Studio ট্যাবের সেল শুরু হল, দাম-ফিচার্স জেনে নিন

Lenovo Xiaoxin Pad 2024 গত বছর নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল। আর এখন ট্যাবলেটটির ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ একটি আপডেট করা সংস্করণ বাজারে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। অন্যদিকে, কোম্পানিটি চলতি মাসেই চীনা বাজারে আত্মপ্রকাশ করা Lenovo Xiaoxin Pad Studio ট্যাবলেটের উপলব্ধতাও নিশ্চিত করেছে। আসুন তাহলে এই দুই লেনোভো ট্যাবের দাম সহ অন্যান্য বিবরণগুলি দেখে নেওয়া যাক।

Lenovo Xiaoxin Pad 2024 এবং Lenovo Xiaoxin Pad Studio: মূল্য ও লভ্যতা

চীনা বাজারে লেনোভো শাওশিন প্যাড ২০২৪ ট্যাবলেটের দাম শুরু হচ্ছে ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৩,৮০০ টাকা) থেকে। আর লেনোভো শাওশিন প্যাড স্টুডিও ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৯৩০ টাকা) মূল্যে বিক্রি হচ্ছে।

Lenovo Xiaoxin Pad 2024: স্পেসিফিকেশন

লেনোভো শাওশিন প্যাড ২০২৪ ট্যাবলেটটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস সহ ১১ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে, যা স্টাইলাস ইনপুট সাপোর্ট করে। এতে ডুয়েল-টোন ব্যাক প্যানেল সহ একটি ধাতব চ্যাসিস বিদ্যমান, যার মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। অডিওর জন্য, ট্যাবলেটটি কোয়াড স্পিকার অফার করে এবং সেলফি ও ভিডিও কলের জন্য এতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে।

পারফরম্যান্সের জন্য, লেনোভো শাওশিন প্যাড ২০২৪ ট্যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসরটি রয়েছে। ডিভাইসটি একটি মাইক্রো এসডি কার্ড স্লটের মাধ্যমে ১ টিবি পর্যন্ত অতিরিক্ত স্টোরেজ সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, শাওশিন প্যাড ২০২৪ ট্যাবটি ৭,০৪০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি লেনোভোর জেডইউআই ১৫ (ZUI 15) কাস্টম স্কিনে চলে, যা মাল্টিটাস্কিং এবং প্রোডাক্টিভিটির জন্য তৈরি একাধিক ফিচার অফার করে।

Lenovo Xiaoxin Pad Studio: স্পেসিফিকেশন

সদ্য উন্মোচিত Lenovo Xiaoxin Pad Studio সেই সমস্ত ইউজারদের জন্য ডিজাইন করা হয়েছে, যারা আরও নিমগ্ন মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স চান। এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,০০০ x ১,২০০ পিক্সেলের রেজোলিউশন সহ ১১.৫ ইঞ্চির এলসিডি স্ক্রিন উপস্থিত রয়েছে। এই ডিসপ্লেটিও স্টাইলাস ইনপুট সাপোর্ট করে, যা ট্যাবটিকে নোট নেওয়া এবং আঁকার জন্য উপযুক্ত করে তোলে।

পারফরম্যান্সের জন্য, Xiaoxin Pad Studio ট্যাবটি MediaTek Helio G99 প্রসেসরে চলে, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে। এই ট্যাবলেটটি জেবিএল (JBL) দ্বারা টিউন করা শক্তিশালী অডিও সিস্টেম সহ এসেছে। এর মধ্যে রয়েছে আটটি স্পিকার – চারটি টুইটার এবং চারটি মিড-বেস ক্রসওভার ইউনিট। হাই-রেস (Hi-Res) অডিও এবং ডলবি অ্যাটমস (Dolby Atmos) কর্তৃক সার্টিফিকেশন লাভ করা এই স্পিকার সিস্টেমটি ২৬ ওয়াট পর্যন্ত অডিও সরবরাহ করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Lenovo Xiaoxin Pad Studio ট্যাবে বিশাল ৮,৬০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ট্যাবলেটটি জেডইউআই ১৬ ইউজার ইন্টারফেসে চলে এবং সংযোগের জন্য এটি ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, ইউএসবি ২.০ ও একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক অফার করে। ট্যাবটি বেশ হালকা এবং বহনযোগ্য, এর ওজন প্রায় ৬৫০ গ্রাম।

RELATED ARTICLES

আরও পড়ুন