HomeTech NewsBudget Earbuds: সস্তায় লঞ্চ হল একগুচ্ছ নতুন ইয়ারবাড, পাবেন ২৪০ দিন পর্যন্ত...

Budget Earbuds: সস্তায় লঞ্চ হল একগুচ্ছ নতুন ইয়ারবাড, পাবেন ২৪০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম

Lyne Coolpods 39 ইয়ারবাড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলশন (এএনসি) ফিচার এবং ২৪০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

অ্যাক্সেসরিজ ব্র্যান্ড Lyne ভারতে একগুচ্ছ নতুন ট্রুলি ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন সিরিজ লঞ্চ করেছে, যার মধ্যে রয়েছে Coolpods 27, Coolpods 37, Coolpods 38 এবং Coolpods 39। এর মধ্যে শেষের তিনটি ইয়ারবাড আইপিএক্স৩ রেটিং সহ এসেছে, আর Coolpods 27 এসেছে আইপিএক্স৪ রেটিংয়ের সাথে। এদিকে Lyne Coolpods 39 অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলশন (এএনসি) ফিচার এবং ২৪০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

Lyne Coolpods 27, Coolpods 37, Coolpods 38 এবং Coolpods 39 ইয়ারবাডের দাম

লিন কুলপডস ২৭ এর দাম ২,৩৯৯ টাকা রাখা হয়েছে এবং এটি ব্ল্যাক, ব্লু, ম্যাজেন্টা রঙে পাওয়া যাবে। আর কুলপডস ৩৭ এবং কুলপডস ৩৮ এর মূল্য ধার্য করা হয়েছে ৩,২৯৯ টাকা এবং এটি ব্ল্যাক, ব্লু, হোয়াইট শেডে এসেছে। এদিকে লিন কুলপডস ৩৯ এর দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা এবং একে ব্ল্যাক, বেইজ, পার্পেল রঙের মধ্যে বেছে নেওয়া যাবে।

Lyne Coolpods 27, Coolpods 37, Coolpods 38 এবং Coolpods 39 ইয়ারবাডের ফিচার

লিন কুলপডস ২৭ এর সাথে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি দেওয়া হয়েছে, যা ১০ মিটার পর্যন্ত রেঞ্জ অফার করবে। এটি ফুল চার্জে ৪০ ঘন্টা পর্যন্ত নন-স্টপ গান শুনতে দেয়। ইয়ারবাডটি আইপিএক্স৪ রেটিং সহ আসায় জল প্রতিরোধী।

অন্য দুটি ইয়ারবাড, কুলপডস ৩৭ এবং কুলপডস ৩৮ -কে গেমারদের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে এবং এগুলি আইপিএক্স৩ রেটিংয়ের অফার করে। ইয়ারবাডগুলিতে ফুল চার্জে ব্যবহারকারীরা ৩০ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম পাবেন। দাবি করা হয়েছে যে এই ইয়ারবাড দুটি থেকে একবার চার্জে ৩০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে।

লাইনআপের সর্বাধিক প্রিমিয়াম ইয়ারবাড হিসাবে আসা, কুলপডস ৩৯-এ এএনসি ফিচার সাপোর্ট করবে। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে এই ইয়ারবাড ৫০ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম, ৫৫ ঘন্টা পর্যন্ত টকটাইম এবং ২৪০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাবে। এই ইয়ারবাড ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সহ এসেছে।

RELATED ARTICLES

Most Popular