স্টার ডায়মন্ড প্যাকেজিংয়ের সাথে লঞ্চ হল Mi 11 Star Diamond Gift Box Edition

Avatar

Published on:

গত ডিসেম্বরে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফোন হিসাবে লঞ্চ হয়েছিল Mi 11। আজ Xiaomi ফোনটির স্পেশাল এডিশন নিয়ে এসেছে। Mi 11 Star Diamond Gift Box Edition নামের এই স্পেশাল এডিশনে রিফ্রেশ ডিজাইন সহ বেস মডেলের মত একই স্পেসিফিকেশন উপলব্ধ। এই ফোনের পুরো বডিতে স্টার ডায়মন্ড প্যাকেজিং আছে। এছাড়াও বক্সের গায়েও একই ডিজাইন লক্ষণীয়। এই বক্সের মধ্যে দেওয়া হয়েছে ডায়মন্ড ডিজাইন সহ স্টার ডায়মন্ড প্রোটেক্টিভ কেস, যেটি আলাদাভাবে কিনতে গেলে ৩৭ ইউরো (প্রায় ৩২০০০ টাকা) খরচ হত।

Mi 11 Star Diamond Gift Box Edition এর দাম ও লভ্যতা

শাওমি, মি ১১ স্টার ডায়মন্ড গিফট বক্স এডিশন এর দাম জানায়নি। এটি আপাতত চীনে লঞ্চ হয়েছে। আশা করা যায় শীঘ্রই স্পেশাল এডিশনটি গ্লোবাল মার্কেটে পাওয়া যাবে। যদিও এটি যে লিমিটেড এডিশন তা বলার অপেক্ষা রাখেনা।

Mi 11 Star Diamond Gift Box Edition এর স্পেসিফিকেশন

মি ১১ স্টার ডায়মন্ড গিফট বক্স এডিশনে আছে ৬.৮১ ইঞ্চি WQHD (৩২০০x১৪৪০) অ্যামোলেড কার্ভড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে  ২০ মেগাপিক্সেলের (এফ/২.৪ অ্যাপারচার) সেলফি বর্তমান। আবার এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিসপ্লের প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ভিক্টাস।  এতে ইন ডিসপ্লে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ যা হার্ট রেট মনিটর হিসেবেও কাজ করবে। এই ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।

এই ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর + ১২৩ ডিগ্রী ফিল্ড অফ ভিউযুক্ত ১৩ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স + ৫ মেগাপিক্সেলের টেলিম্যাক্রো ক্যামেরা। এই ফোনে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা Mi TurboCharge ৫৫ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥