Mi Pad 5 সিরিজ আগামীকাল লঞ্চ হচ্ছে, তার আগেই পারফরম্যান্স পরীক্ষা Geekbench-এ

Avatar

Published on:

আগামীকাল লঞ্চ হচ্ছে Xiaomi-র বহু প্রতীক্ষিত Mi Pad 5 সিরিজের ট্যাবলেট ডিভাইস। যতটুকু খবর আছে, এই সিরিজের অধীনে দু’টি ট্যাব আনতে পারে শাওমি। অফিসিয়াল লঞ্চের একদিন আগে M2105K8A1C মডেল নম্বর সহ ওই ভ্যারিয়েন্টগুলির মধ্যে একটি ট্যাব গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক সাইটে স্পট করা হয়েছে। গিকবেঞ্চের লিস্টিং থেকে ট্যাবটির ব্যাপারে বেশ কিছু তথ্য উঠে এসেছে।

Mi Pad 5 সিরিজের ফোনকে দেখা গেল Geekbench সাইটে

Xiaomi M2105K8A1C ট্যাবলেটের গিকবেঞ্চ লিস্টিং অনুসারে, এতে ৩.১৯ গিগাহার্টজ কোয়ালকম প্রসেসর থাকবে। লিস্টিংয়ের সোর্স কোড ঘাটলে দেখা যাবে, এর সঙ্গে অ্যাড্রিনো ৬৫০ জিপিইউ রয়েছে। যার ফলে ট্যাবটি কোয়ালকম ৮৭০ প্রসেসরে চলবে বলে মনে করা হচ্ছে।

এছাড়া এতে ৬ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ ওএস থাকছে। ট্যাবটি গিকবেঞ্চে সিঙ্গেল কোর টেস্টে ৯৯৭ ও মাল্টি কোর টেস্টে ৩১৮১ পয়েন্ট পেয়েছে।

Pad 5 স্পেসিফিকেশন

রিপোর্ট বলছে, এমআই প্যাড ৫ সিরিজে দু’টি ভ্যারিয়েন্টে থাকতে পারে। বেস মডেলটি 2K স্ক্রিন রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়া ট্যাবটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার সহযোগে আসতে পারে।

সেকেন্ড মডেলে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১০.৯৫ ইঞ্চি 2K এলসিডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮৭২০ এমএএইচ ব্যাটারি, এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥