শাওমি, রিয়েলমিদের টেক্কা দিতে আজ লঞ্চ হবে Micromax In

Avatar

Published on:

বেশ কয়েকবছর নিরুদ্দেশ থাকার পর আজ In সিরিজের হাত ধরে ফের বাজারে ফিরছে Micromax। ভারতে চীনা প্রোডাক্ট বর্জনের যে ট্রেন্ড শুরু হয়েছে, তার ফায়দা নিতেই কোম্পানিটি আজ নতুন দুটি স্মার্টফোন লঞ্চ করবে। যদিও Micromax তাদের In সিরিজের এই দুই ফোনের নাম এখনও জানায়নি। তবে জানা গেছে এই দুই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ এবং হেলিও জি৮৫ প্রসেসর থাকবে। আবার এই ফোনগুলির সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। ফোন গুলি গ্রীন ও হোয়াইট কালারে আসবে।

Micromax In সিরিজের দাম ও লঞ্চ ইভেন্ট

ভারতে মাইক্রোম্যাক্স ইন সিরিজের দাম ৭,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে থাকবে। হয়তো ভবিষ্যতে কোম্পানি আরও দামি ফোন এই সিরিজে আনবে। তবে আপাতত Micromax চাইছে বাজেট ফোন এনে Xiaomi, Realme, Vivo এর মত ব্র্যান্ডকে টেক্কা দিতে।

আজ দুপুর ১২ টায় Micromax In সিরিজের ফোনগুলিকে লঞ্চ করা হবে। করোনা আবহে কোম্পানি অনলাইন লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট কোম্পানির সোশ্যাল মিডিয়া পেজ থেকে লাইভ দেখা যাবে।

ভারতে মাইক্রোম্যাক্স ইন সিরিজের ফোনগুলি Flipkart ও Micromax এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

Micromax In সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

কোম্পানির কো ফাউন্ডার, রাহুল শর্মা নিশ্চিত করেছেন মাইক্রোম্যাক্স ইন সিরিজের ফোনে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। আবার কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে, এতে ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ থাকতে পারে। এই ফোনগুলি ব্লাটওয়্যার বা বিজ্ঞাপন মুক্ত হবে। অ্যান্ড্রয়েড বেসড এই ফোনগুলির একটির পিছনে X প্যাটার্ন থাকবে, যার উপরে থাকবে গ্লাস ফিনিশ। 

সঙ্গে থাকুন ➥