বাজার কাঁপাতে ৩ নভেম্বর লঞ্চ হবে Micromax in স্মার্টফোন, জানুন দাম ও ফিচার

Avatar

Published on:

গত সপ্তাহেই মাইক্রোম্যাক্স ঘোষণা করেছিল যে, আগামীমাসে তাদের নতুন In সিরিজের ফোন লঞ্চ করা হবে। আজ কোম্পানির তরফে জানানো হয়েছে, Micromax ‘in’ স্মার্টফোন আগামী ৩ নভেম্বর লঞ্চ হবে। যদিও কোম্পানির তরফে এই ফোনের নাম বা অন্যান্য তথ্য জানানো হয়নি। তবে মনে হচ্ছে এই ফোনটির নাম হবে Micromax In 1A, কারণ কিছুদিন আগেই একে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। এই ফোনটি ৩ নভেম্বর, ২০২০ দুপুর ১২ টায় লঞ্চ হবে।

Micromax India এর টুইটার অ্যাকাউন্ট থেকে আজ একটি টুইট করে InMobiles সিরিজের স্মার্টফোন লঞ্চের তারিখ জানানো হয়। যেখানে তারা লিখেছে “Aao Karein, Cheeni Kum”, অর্থাৎ ভারতে চীনা স্মার্টফোনের জনপ্রিয়তা কমানোর কথা কোম্পানি বলেছে। যদিও আমরা সবাই জানি Micromax নিজেই আগে চীনা ফোনগুলির রিব্র্যান্ডেড ভার্সন ভারতে লঞ্চ করতো। এই টুইটে কোম্পানি #MicromaxIsBack #AatmanirbharBharat হ্যাশট্যাগ ও ব্যবহার করেছে। এখন দেখার মাইক্রোম্যাক্স ইন সিরিজ ভারতীয় মার্কেটের জন্য নতুন কিছু উপহার দিতে পারে কিনা।

Micromax In 1A এর কথা বললে, গিকবেঞ্চ থেকে জানা গেছে এই ফোনটি অক্টা কোর প্রসেসর সহ আসবে। এর বেস ফ্রিকোয়েন্সি হবে ২.৩০ গিগাহার্টজ। মনে করা হচ্ছে এই প্রসেসর হবে মিডিয়াটেক হেলিও পি৩৫। এতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আবার ফোনটি ২জিবি/ ৩ জিবি/ ৪ জিবি র‌্যাম ও ৩২ জিবি/ ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। এই ফোনটি স্টক অ্যান্ড্রয়েডের সাথে আসতে পারে বলে মনে করা হচ্ছে।

শুধু তাই নয়, এই ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৫ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। আবার সামনে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে। মাইক্রোম্যাক্স আগেই জানিয়েছে In সিরিজের ফোনগুলির দাম ৭,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে থাকবে। এই সিরিজে আরও একটি স্মার্টফোন শীঘ্রই আনা হবে, যেখানে মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর থাকবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥