Mivi Fort S60 ও Fort S100: দেওয়ালে লাগাতে পারবেন, দেশীয় কোম্পানি মিভি আনল নতুন দুটি সাউন্ডবার

Avatar

Published on:

অ্যাক্সেসরিজ ব্র্যান্ড Mivi এবার দেশীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন দুটি সাউন্ডবার, যেগুলি হল Mivi Fort S60 ও Fort S100। উভয় সাউন্ডবারে ডিপ বেস উৎপন্ন করার জন্য রয়েছে দুটি ইনবিল্ট সাব উফার। এছাড়া মুভি, মিউজিক এবং গেম খেলার সময় ব্যালেন্স সাউন্ড ডেলিভার করার জন্য থাকছে ২.২ চ্যানেল সিস্টেম। শুধু তাই নয়, এই সাউন্ডবার দুটি স্লিক এবং স্লিম ডিজাইনের সাথে এসেছে এবং এগুলিকে সহজেই দেওয়ালে টাঙিয়ে রাখা যাবে। এছাড়া এর কানেক্টিভিটি অপশনে শামিল থাকছে ব্লুটুথ, কক্সিয়াল এবং ইউএসবি পোর্ট। চলুন দেখে নেওয়া যাক Mivi Fort S60 ও Fort S100 সাউন্ডবার দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Mivi Fort S60 ও Fort S100 সাউন্ডবারের দাম ও লভ্যতা

ভারতে মিভি ফোর্ট এস৬০ এবং মিভি ফোর্ট এস১০০ সাউন্ডবারের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ২,৯৯৯ টাকা এবং ৪,৯৯৯ টাকা। উভয় সাউন্ডবার ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Mivi Fort S60 ও Fort S100 সাউন্ডবারের স্পেসিফিকেশন

নবাগত মিভি ফোর্ট এস৬০ এবং মিভি ফোর্ট এস১০০ দুটি সাউন্ডবারের প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে এগুলি প্রিমিয়াম ডিজাইনের সাথে এসেছে। এমনকি ব্যবহারকারী চাইলে এটি দেওয়ালে ঝুলিয়ে রাখতে পারবেন। কারণ সাউন্ডবারগুলিতে রয়েছে ওয়াল মাউন্টেড সিস্টেম। ফলে ছোট ঘরের জন্য এগুলি উপযুক্ত বলা যেতেই পারে।

আগেই বলেছি, মিভি ফোর্ট এস৬০ এবং মিভি ফোর্ট এস১০০ সাউন্ডবারে ব্যালেন্স অডিও ডেলিভার করার জন্য থাকবে ২.২ চ্যানেল সিস্টেম। এছাড়া ডিপ বেস উৎম্পন্ন করার জন্য এগুলিতে রয়েছে দুটি ইনবিল্ট সাব অফার। উভয় সাউন্ডবারেই তিনটি ইকুয়ালাইজার মোড উপলব্ধ। এগুলি হল মুভিজ, নিউজ এবং মিউজিক। ফলে ইউজাররা যে ধরনের জিনিস দেখছেন সেই অনুযায়ী নিজেদের পছন্দমত অডিও আউটপুট কাস্টমাইজ করতে পারবেন।

তদুপরি, কানেক্টিভিটির জন্য এই সাউন্ডবারগুলিতে রয়েছে এইউএক্স, ইউএসবি এবং কক্সিয়াল। এছাড়া ওয়্যারলেস মিউজিক স্ট্রিমিংয়ের জন্য এটি ব্লুটুথ ভি ৫ টেকনোলজি সাপোর্ট করবে। সংস্থার মতে, এর ওয়্যারলেস রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। এখানে জানিয়ে রাখি, Mivi Fort S60 সাউন্ডবার ৬০ ওয়াট এবং Fort S100 সাউন্ডবার ১০০ ওয়াট মিউজিক আউটপুট অফার করতে সক্ষম। সর্বোপরি, উভয় সাউন্ডবারের সাথে একটি রিমোট দেওয়া হবে, যা মিডিয়া কন্ট্রোল, ইনপুট টোগল এবং অডিও প্রোফাইল সুইচ করতে সাহায্য করবে।

সঙ্গে থাকুন ➥