Moto E40 দশ হাজার টাকার কমে দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হল, Flipkart থেকে কেনা যাবে

Avatar

Updated on:

ভারতে লঞ্চ হল Motorola-র‌ নতুন ফোন Moto E40। এদেশে ফোনটির দাম রাখা হয়েছে দশ হাজার টাকার কম। ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও আক্টা-কোর Unisoc T700 প্রসেসর সহ এসেছে। এছাড়া Moto E40 ফোনে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। উল্লেখ্য গত সপ্তাহে Moto E40 ইউরোপে লঞ্চ হয়েছিল।

Moto E40 ভারতে দাম ও সেলের তারিখ

ভারতে মোটো ই৪০ ফোনের দাম রাখা হয়েছে ৯,৪৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি দুটি কালারে এসেছে – কার্বন গ্রে ও পিঙ্ক ক্লে। মোটো ই৪০ আগামী ১৭ অক্টোবর দুপুর ১২ টা থেকে Flipkart এর মাধ্যমে কেনা যাবে।

ইউরোপে Moto E40 ফোনের একই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪৯ ইউরো, যা প্রায় ১২,৯০০ টাকার সমান।

Moto E40 স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের মোটো ই৪০ ফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) ম্যাক্স ভিশন ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯ এবং ব্রাইটনেস ৪০০ নিটস। মোটো ই৪০ ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫২ জিপিইউ সহ ১.৮ গিগাহার্টজ অক্টা-কোর Unisoc T700 প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Moto E40 ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর‌। রিয়ার ক্যামেরায় কোয়াড পিক্সেল টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা কম আলোতেও দুর্দান্ত ফটোগ্রাফি অফার করবে।

আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Moto E40 ফোনের পাঞ্চ হোলের মধ্যে উপস্থিত ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৭৬ ঘন্টা মিউজিক স্ট্রিম ও ১৪ ঘন্টা ভিডিও প্লেব্যাক, ও ১০ ঘন্টা ওয়েব ব্রাউজিং করতে দেবে।

ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে পাওয়া যাবে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, আইপি৫২ রেটিং, ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অ্যান্ড্রয়েড ১১ চালিত Moto E40 ফোনের ওজন ১৯৮ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥