Moto G Go: মোটোরোলার সস্তা ফোন হিসেবে আসছে মোটো জি গো, ফাঁস হল রেন্ডার সহ স্পেসিফিকেশন

Avatar

Published on:

জনপ্রিয় টেক ব্র্যান্ড মোটোরোলা (Motorola) সম্প্রতি গ্লোবাল মার্কেটে তাদের ব্র্যান্ডের এক গুচ্ছ বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন লঞ্চ করেছে। তবে বর্তমানে ব্র্যান্ডটি একটি নতুন এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই ফোনটির নাম রাখা হতে পারে Moto G Go। সম্প্রতি এক টিপস্টার মোটোরোলার এই আপকামিং এন্ট্রি লেভেল ডিভাইসটির কয়েকটি প্রধান স্পেসিফিকেশনের পাশাপাশি এর ডিজাইনটিও প্রকাশ করেছেন। আসুন আসন্ন Moto G Go স্মার্টফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল, তা জেনে নেওয়া যাক।

ফাঁস হল আসন্ন Moto G Go-এর ডিজাইন ও স্পেসিফিকেশন

টিপস্টার সুধাংশু আম্ভোরে তার একটি সাম্প্রতিক টুইটে আসন্ন এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট, মোটো জি গো-এর কয়েকটি স্পেসিফিকেশন সহ এর রেন্ডারও ফাঁস করেছেন।

এই রেন্ডার অনুযায়ী, নতুন মোটোরোলা ফোনের কার্ভড ব্যাক প্যানেলে পিল-আকৃতির ক্যামেরা মডিউল দেখা যাবে, যার মধ্যে একটি এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ অবস্থান করবে। ডিভাইসটির পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকবে, যা মোটোরোলা ব্র্যান্ডের আইকনিক “M” এমব্লেমের মধ্যে এম্বেড করা হবে।

আবার, মোটো জি গো-এর ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি স্মার্টফোনের ডানদিকে এবং সিম কার্ড ট্রেটি বাম দিকে অবস্থান করবে। ফোনের নিম্নাংশে, একটি মাইক্রোফোন, স্পিকার গ্রিল এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট দেখতে পাওয়া যাবে, তবে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকটি ডিভাইসের ওপরের দিকে থাকবে। মোটো জি গো-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সহায়ক সেন্সর দ্বারা গঠিত হবে। আর ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে।

এছাড়া Moto G Go-তে একটি হাইব্রিড সিম স্লট থাকবে, যা মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করবে। ডিভাইসের অন্যান্য ফিচারগুলি এখনও অজানা রয়েছে, তবে স্মার্টফোনটি ইউনিসক-এর একটি এন্ট্রি-লেভেল চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে কমপক্ষে ২ জিবি র‍্যাম মিলতে পারে। এটি অ্যান্ড্রয়েড গো ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করতে পারে। তবে মোটোরোলার পক্ষ থেকে এখনও এই হ্যান্ডসেটটির সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি, তাই এই তথ্যগুলির সত্যতা কতটা তা সময়ই বলবে।

সঙ্গে থাকুন ➥