Moto G52 ভারতে লঞ্চের আগেই হ্যান্ডস অন ভিডিও ফাঁস, আসছে POLED ডিসপ্লে সহ

Avatar

Published on:

চলতি মাসেই গ্লোবাল মার্কেটে উন্মোচন করার পর মোটোরোলা এবার ভারতের বাজারে Motorola Moto G52 বাজেট স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই হ্যান্ডসেটের লঞ্চ ইভেন্টটি এদেশে আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। এখনও পর্যন্ত বিভিন্ন রিপোর্ট ও সূত্র মারফৎ Moto G52 সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। জানা যাচ্ছে, মোটোরোলার এই নতুন ডিভাইসটি ৪জি কানেক্টিভিটির সাথে আসবে এবং এর দাম ২০,০০০ টাকার মধ্যেই রাখা হবে। তবে এখন লঞ্চের মাত্র কয়েকদিন আগে এক জনপ্রিয় টিপস্টার Moto G52-এর একটি হ্যান্ড-অন ভিডিও প্রকাশ করেছেন, যার মাধ্যমে আসন্ন ডিভাইসের সম্পূর্ন ডিজাইনটি জনসমক্ষে এসেছে।

ফাঁস হল Motorola Moto G52-এর হ্যান্ডস-অন ভিডিও

টিপস্টার মুকুল শর্মা তার একটি সাম্প্রতিক টুইটে মোটো জি৫২-এর হ্যান্ডস-অন ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওতে এই ফোনটিকে হোয়াইট কালার অপশনে দেখতে পাওয়া গেছে। এই ফোনে একটি POLED প্যানেল থাকবে এবং এটি সুপার-থিন বেজেল সহ আসবে বলে দাবি করা হয়েছে। মোটো জি৫২-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম দেখা যাবে। এই প্রধান লেন্সের পাশে একটি এলইডি ফ্ল্যাশও থাকবে। মোটোরোলা লোগোটি ফোনের রিয়ার প্যানেলের কেন্দ্রে অবস্থান করবে। টিপস্টারের দাবি, এটি বাজেট সেগমেন্টের সবচেয়ে পাতলা ফোন হবে।

মোটোরোলা মোটো জি৫২- এর স্পেসিফিকেশন (Motorola Moto G52 Specifications)

যেহেতু এই ডিভাইসটি সম্প্রতি ইউরোপীয় অঞ্চলে লঞ্চ হয়েছে, তাই এখন আর এর স্পেসিফিকেশনগুলি অজানা নেই। মোটোরোলা মোটো জি৫২-এ ৬.৬ ইঞ্চের ফুল-এইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৪০৩ পিপিআই পিক্সেল ঘনত্ব এবং একটি ডিসিআই-পি৩ কালার গ্যামট অফার করে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হবে। ফোনটি ৪ জিবি/ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি /২৫৬ জিবি স্টোরেজ সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য, Motorola Moto G52-এর ব্যাক প্যানেলে একটি ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম উপস্থিত রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G52-এ ৩০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে এবং এতে নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। এছাড়া, এতে ডুয়েল স্পিকার এবং জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৫২ রেটিং রয়েছে।

সঙ্গে থাকুন ➥